ব্রেকিং নিউজ

পাংশায় জমি নিয়ে বিরোধে কলেজ শিক্ষককে প্রাণনাশের হুমকি\ প্রতিকারে থানায় জিডি

editor ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মো. মোক্তার হোসেন,  পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :২৭ অক্টোবর-২০২০

রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার ৬নং ওয়ার্ডের নারায়নপুর দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা আবু মুসাকে জায়গাজমি নিয়ে বিরোধের জের ধরে অকথ্য ভাষায় গালাগালি ও প্রাণনাশের হুমকির প্রতিকারে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে পাংশা থানায় জিডি করা হয়েছে। আবু মুসা মৃগী শহীদ দিয়ানত ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক। পাংশা থানায় জিডি নং ৯৯২, তারিখ ২৬/১০/২০২০খ্রি.।
ক্ষতিগ্রস্ত আবু মুসা জানান, তার পৈত্রিক বসতবাড়ীর নারায়নপুর মৌজার এস.এ ৩৪৮ নং খতিয়ানভুক্ত ৩৮০ নং দাগের বিএস (মাঠ রেকর্ড) ২৬৪৮ নং খতিয়ান যাহা ২০৪৫ নং দাগ ১্আনায় ৪২ শতাংশ জমি। উক্ত সম্পত্তিতে দীর্ঘ ৫৬ বছর তার পিতার আমল থেকে সে ও তাদের পরিবারের ভাই-বোন নিয়ে বসবাস করছেন। পাংশার বাবুপাড়া ইউপির সুজানগর গ্রামের জয়নাল মিয়া, আবু বকর মিয়া, শাহাদত, আবুল কালাম আজাদ ও জাকির পাটোয়ারীর সাথে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলছে। বিরোধের জের ধরে বিভিন্ন সময় অপপ্রচার, গালাগালি ও প্রাণনাশের হুমকি দেয় তারা। গত ২৩ অক্টোবর সন্ধ্যা ৬টার দিকে উল্লেখিত বিবাদীগণসহ অজ্ঞাতনামা ৭/৮জন আবু মুসার বাড়ীর সামনে তাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালাগালি ও প্রাণনাশের হুমকি দেয়।
আবু মুসা আরও জানান, তাদের মালিকানাধীন-ভোগদখলীয় জমির জাল কাগজ সৃজন করে বিবাদী পক্ষের লোকজন নানাভাবে হয়রানী করছে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালিয়ে তার সামাজিক সুনাম বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এ ব্যাপারে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ গ্রহণ করবেন বলে জানান তিনি।

 

সম্প্রতি সংবাদ