ব্রেকিং নিউজ

সৈয়দপুরে পৌর আ’লীগের দপ্তর সম্পাদককেপ্রকাশ্যে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

editor ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :২৯ অক্টোবর-২০২০
নীলফামারীর সৈয়দপুর পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ মজিবর রহমানের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। তাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা চেষ্টা হিসেবে এ হামলা করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ২৯ অক্টোবর বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে শহরের নিয়ামতপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায়। ধারালো অস্ত্রের আঘাতে গুরুত্বরভাবে আহত হয়ে তিনি এখন সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। এ ব্যাপারে সৈয়দপুর থানায় মৌখিক অভিযোগ দেয়া হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মোঃ মজিবর রহমান জানান, কাজ শেষে বাস টার্মিনাল থেকে নিজস্ব মোটর সাইকেল যোগে ফেরার পথে গতি রোধ করে শহরের কুন্দল এলাকার মোঃ  মমতাজের ছেলে ফরহাদ হোসেন ফিরোজ অতর্কিত হামলা চালায়। এসময় তার সাথে আরও ৭/৮ জন মুখোশধারী যুবক ছিলো। কোন কিছু বুঝে ওঠার আগেই ফিরোজ তার হাতে থাকা ধারালো দেশীয় অস্ত্র দিয়ে উপুর্যোপুরী আঘাত করে। এতে তার ডান হাতের কব্জি, পিঠ ও পায়ে গুরুত্বরভাবে কেটে যায়। পরে তার আত্মচিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে তিনি অভিযোগ করে বলেন মূলতঃ আমাকে হত্যার উদ্দেশ্যেই ফিরোজ ও তার সাঙ্গপাঙ্গরা আমার উপর হামলা চালিয়েছে। বিষয়টি নিয়ে সৈয়দপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।
ফরহাদ হোসেন ফিরোজ মুঠোফোনে কথা হলে জানান, কয়েকদিন আগে ফেসবুকে আমার মাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে কমেন্ট করেন মজিবর রহমান। তার প্রেক্ষিতে আমি তাকে জিজ্ঞাসাবাদের জন্য থামালে তিনি উল্টো উত্তেজিত হয়ে পড়ে। এতে বাকবিতন্ডা হয় কিন্তু হাতাহাতি বা অস্ত্রের আঘাতের ঘটনা ঘটেনি। বরং আমাকে ফাসাতে জখমের নাটক সাজানো হয়েছে।
সৈয়দপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বলেন, দপ্তর সম্পাদক মজিবরের উপর সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যেই হামলা চালিয়েছে। তাকে এলোপাথারীভাবে অস্ত্রের আঘাতে গুরুত্বরভাবে আহত করে পালিয়েছে। এ সন্ত্রাসীদের আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করে বিচারের মুখোমুখি করতে হবে। সন্ধায় আওয়ামীলীগ কার্যালয়ে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে পৌর কমিটির প্রতিবাদ সভা করা হবে।
সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন বলেন, প্রকাশ্যে দিনের বেলায় এ ধরণের সন্ত্রাসী হামলায় মজিবর রহমানকে মেরে ফেলার  অপচেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচিছ এবং দ্রুত আসামীদের গ্রেফতার করে বিচার নিশ্চিত করতে হবে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান জানান, ঘটনা জেনেছি এখনও লিখিত কোন অভিযোগ পায়নি। এজাহার পেলে ব্যবস্থা নেয়া হবে।

সম্প্রতি সংবাদ