ব্রেকিং নিউজ

নাগরপুরে সাংবাদিকের বাড়ি থেকে মোটরসাইকেল চুরি

editor ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:৩১ অক্টোবর-২০২০,শনিবার।
টাঙ্গাইলের নাগরপুর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক যুগান্তর পত্রিকার স্থানীয় প্রতিনিধি আক্তারুজ্জামান বকুলের বাড়ি থেকে মোটরবাইক চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধায় উপজেলা সদর বাবনাপাড়া গ্রামের সাংবাদিকের নিজ বাসভবনের সামনে থেকে মোটরসাইকেল চুরির এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে। জানা যায়, শুক্রবার সন্ধ্যায় নাগরপুর নয়ান খান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক অমলেন্দু সোম রায়, সহকারী প্রধান শিক্ষক হোসেন আলী মনসুর ও সিনিয়র শিক্ষক মো. আ. মান্নান বাইক যোগে সাংবাদিক বকুলের বাসায় সৌজন্য স্বাক্ষাত করতে আসেন। শিক্ষক হোসেন আলী মনসুর তার ব্যক্তিগত মোটরসাইকেলটি (ডিসকভার-১৩৫ কালো রং নং টাঙ্গাইল-ল ১১-১৬১৩)সাংবাদিক বকুলের বাসার কলাপসিপল গেটের সামনে রেখে রুমের ভিতরে স্বাক্ষাত করতে যান। স্বাক্ষাত শেষে রাত ৮টার দিকে ঐ তিন শিক্ষক বাইরে এসে দেখেন তালা ভেঙ্গে বাইকটি কে বা কাহারা নিয়ে গেছে। তাৎক্ষনিক ভাবে ঘটনাটি পুুুলিশকে অবহিত করা হলে রাতেই বিভিন্ন এলাকায় পুলিশ অভিযান পরিচালনা করেন। তবে এখন পর্যন্ত মোটরসাইকেলটি উদ্ধার করা সম্ভব হয়নি।
সাংবাদিক আক্তারুজ্জামান বকুল ক্ষোভ প্রকাশ করে বলেন, সম্প্রতি নাগরপুরে মোটরসাইকেল ও ইজিবাইক ( অটো) চুরির ঘটনা আশঙ্কা জনক হারে বেড়ে গেছে। হাই সিকিউরিটি থাকা সত্বেও আমার বাড়ি থেকে এ ভাবে চুরির ঘটনায় চরম ভাবে বিব্রত বোধ করছি। এটা কোন ভাবেই মেনে নিতে পারছি না।
এ প্রসঙ্গে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাদঁ জানান, সংবাদ পাওয়া মাত্রই পুলিশের একাদিক টিম সক্রিয় ভাবে মাঠে কাজ করছে। মোটরসাইকেল উদ্ধারে অভিযা অব্যহত রয়েছে বলেও তিনি জানান।