ব্রেকিং নিউজ

নাগরপুরে স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে স্বামী আটক

editor ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ৩১ অক্টোবর-২০২০,শনিবার।
টাঙ্গাইলের নাগরপুরে দাম্পত্যকলহের জের ধরে স্ত্রী পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এঘটনায় নিহতের স্বামী জয়নাল আবেদীন বাবুকে আটক করেছে নাগরপুর থানা পুলিশ।
শুক্রবার রাত এগারোটার দিকে অগ্নিদগ্ধ স্ত্রী রোজিনাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যাল কলেজে হাসপাতালে রেফার্ড করা হয়। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শনিবার সকালের দিকে মারা যায় সে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ৪ বছর আগে উপজেলার ভারড়া ইউনিয়নের রেহাই মীর কুটিয়া গ্রামের নওশের আলীর ছেলে মাটিকাটা শ্রমিক জয়নাল আবেদীন বাবুর সাথে সহবতপুর ইউনিয়নের কোকাদাইর গ্রামের মজের আলীর মেয়ে রোজিনা (২২) এর সাথে বিয়ে হয়। তাদের সংসারে জান্নাতুল নামের দেড় বছরের এক কন্যা সন্তান আছে। শুক্রবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্যকলহের সৃষ্টি হয়। পরে রাত ১১ টার দিকে অগ্নিদগ্ধ রোজিনাকে উদ্ধার করে স্বজন ও প্রতিবেশীরা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করে। সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার। এদিকে রোজিনার শ্বশুর বাড়ির পক্ষ থেকে কয়েলের আগুনে অগ্নিদগ্ধ হয়েছে বলে দাবী করলেও নিহতের ভাই রমজান তা মানতে নারাজ।
এঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য স্বামীকে আটক করেছে পুলিশ। নিহতের মরদেহ ময়নাতদন্তের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তদন্তকাজ চলমান। তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

সম্প্রতি সংবাদ