ব্রেকিং নিউজ

নাগরপুরে ১৫ হাজার মিটার জাল জব্দ

editor ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:০১ নভেম্বর-২০২০,রবিবার।
টাঙ্গাইলের নাগরপুর উপজেলার যমুনা নদীর বিভিন্ন পয়েন্টে মা ইলিশ সংরক্ষণে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। শনিবার (৩১ অক্টোবর) ভোর থেকে দুপুর পযর্ন্ত উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর এ অভিযান পরিচালনা করেন।

নাগরপুর উপজেলাধিন আজিমুদ্দিন মোড়, খগেনঘাট, কুকুরিয়া, ভূতের মোড়, কাঁঠাল বাড়ি বাজার ও দপ্তিয়র সহ বেশ কয়েটি পয়েন্টে এ অভিযান চালানো হয়। নদীতে র‌্যাব ও পুলিশ দেখে স্থানীয় জেলেরা মাছ ধরার জাল ফেলে রেখে নৌকা নিয়ে পালিয়ে যায়। অভিযানে প্রায় ১৫হাজার মিটার ইলিশ মাছ ধরার জাল জব্দ করে আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয় যাহার বাজার মুল্য আনুমানিক ২ লক্ষ ৭০ হাজার টাকা।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা কামাল পাশা,ফিল্ড এসিস্ট্যান্ট মো. আলী জিন্নাহ, নাগরপুর থানার এএসআই মো. আনিসুজ্জামান, মো. আরিফ, গোলাপ হোসেন সহ ভূমি অফিস, মৎস্য অফিস, ও থানার অন্যান্য স্টাফবৃন্দ।

অভিযান পরিচালনার সময় তারিন মসরুর বলেন, যমুনা নদীর এই অংশে অভিযান পরিচালনা কালে কিছু জেলে কে মাছ ধরতে দেখা গেলেও দ্রæততার সাথে পলায়ন করায় তাদের আটক করা সম্ভব হয়নি । মা ইলিশ রক্ষার্থে মোবাইল কোর্টের অভিযান চলমান থাকবে।