ব্রেকিং নিউজ

ঘিওরে শিশুকে ধর্ষণের অভিযোগ, কিশোর গ্রেপ্তার

editor ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু,স্টাফ রিপোটার:০৩ নভেম্বর-২০২০,মঙ্গলবার।
মানিকগঞ্জের ঘিওর উপজেলায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এক কিশোর (১৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার আদালতের নির্দেশে ওই কিশোরকে গাজীপুরে কিশোর সংশোধনাগারে পাঠানোর হয়। ওই কিশোর উপজেলার সিংজুরী ইউনিয়নের একটি গ্রামের ব্যাটারিচালিত অটোরিকশা মেরামত কারখানায় কাজ করে।
পুলিশ এবং ভ‚ক্তভোগীর পরিবার স‚ত্রে জানা গেছে, সোমবার বিকেলে প্রতিবেশি শিশুকে নিজ বাড়িতে ঢেকে নিয়ে যায় ওই কিশোর। এ সময় বাড়িতে অন্য কেউ না থাকায় শিশুটিকে ধর্ষণ করে কিশোর। পরে শিশুটি বাড়িতে গিয়ে মাকে ঘটনা সম্পর্কে জানায়। এর পর সন্ধ্যায় শিশুটির চাচা বাদি হয়ে ভাতিজিকে ধর্ষণের অভিযোগে কিশোরকে আসামি করে থানায় মামলা করেন। সোমবার রাতে বাড়ি থেকে কিশোরকে গ্রেপ্তার করে পুলিশ। রাতে শিশুটিকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে মঙ্গলবার শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়।
মামলার তদন্তকর্মকর্তা ও ঘিওর থানার উপপরিদর্শক (এসআই) আবদুস সালাম বলেন, মঙ্গলবার দুপুরে কিশোরকে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হাজির করা হয়। পরে বিচারক মোহাম্মদ আলী হোসাইন কিশোরকে গাজীপুরে কিশোর সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দেন।

সম্প্রতি সংবাদ