ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে নারী কর্মীকে শ্লীলতাহানীর অভিযোগে মামলা

editor ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:০৩ নভেম্বর-২০২০,মঙ্গলবার।
মানিকগঞ্জের হরিরামপুরে নারী কর্মীকে শ্লীলতাহানীর অভিযোগে ব্যাংকের নিরাপত্তাকর্মী মো.দুলাল মিয়ার(৩৪) বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে হরিরামপুর থানায় ওই নারী মামলা দায়ের করেন। নিরাপত্তাকর্মী দুলাল মিয়া মানিকগঞ্জের শিবালয় উপজেলার শিবরামপুর গ্রামের জিলাল উদ্দীনের ছেলে ও হরিরামপুর কৃষি ব্যাংকের নিরাপত্তা কর্মীর ছিলেন।

মামলার স‚ত্রে জানা যায়, গত ২৯অক্টোবর বৃহস্পতিবার বিকেলে উপজেলার কৃষি ব্যাংকে ব্যক্তিগত কাজে যান ওই এনজিও নারী কর্মী। ব্যাংকের ভিতরের কাজ শেষে সিঁড়ী বেয়ে নিচে নামছিলেন তিনি। সিঁড়ীর আশপাশে লোকজন না থাকায় ওই নারীকে শ্লীলতাহানীর চেস্টা করেন ব্যাংকের নিরাপত্তাকর্মী দুলাল মিয়া। কিন্তু চাকুরী ও আতœসম্মান ভয়ে এবং আইনগত ঝামেলার কারণে মামলা করতে চাননি ওই নির্যাতিতা নারী।পর্রবর্তীতে আতœীয়স্বজনদের সাথে আলোচনা করে মঙ্গলবার দুপুরে মামলা করেন তিনি।

অভিযোগে আরও বলা হয়েছে,এঘটনায় গত রোববার বিকেলে হরিরামপুর কৃষি ব্যাংক শাখার ব্যবস্থাপক মো.জামাল উদ্দীনের কক্ষে সালিশের ব্যবস্থা করা হয়। সালিশে নিরাপত্তা কর্মী তার অপরাধ স্বীকার করে ওই নারীর পা ধরে ক্ষমা চান। একপর্যায়ে ওই নারী সবার সামনে নিরাপত্তাকর্মীকে জুতাপেটা করেন।
হরিরামপুর কৃষি ব্যাংক শাখার ব্যবস্থাপক মো.জামাল উদ্দিন জানান,সালিশের মাধ্যে সাবার সামনে ওই নারী কর্মী নিরাপত্তাকর্মী দুলাল মিয়াকে জুতাপেটা করে চলে যান এবং ব্যাংকের পক্ষ্য থেকে দুলালকে তার দায়িত্ব থেকে অব্যাহিত দেওয়া হয়েছে।
এবিষয়ে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মো.মুঈদ চৌধুরী বলেন,মামলা হওয়ার পর আসামীকে ধরার চেস্টা চলছে।

সম্প্রতি সংবাদ