ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে হেরোইন বিক্রির দায়ে তিন যুবকের জেল-জরিমানা

editor ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি;০৪ নভেম্বর-২০২০,বুধবার।
মানিকগঞ্জ সদর উপজেলায় মাদকদ্রব্য বিক্রির দায়ে তিন ব্যক্তিকে ছয় মাস করে কারাদÐাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে তাঁদের প্রত্যেককে এক হাজার টাকা করে জরিমানা করা হয়। বুধবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাসমীয়া আক্তার এই কারাদÐ ও জরিমানা করেন।
দন্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন, সদর উপজেলার বেথুয়াজানী গ্রামের রাকিব দেওয়ান (২৫), বেতিলা গ্রামের সুজন দেওয়ান (২৮) এবং চর বারইল আফজাল হোসেন (২৪)। তাঁরা উপজেলা সদরের বিভিন্ন এলাকায় হেরোইন বিক্রি করে আসছিলেন বলে জানা গেছে।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে বেথুয়াজানী গ্রাম থেকে রাকিবকে আটক করা হয়। এর পর তাঁর দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে অপর দুইজনকে আটক করা হয়। আটক ব্যক্তিদের কাছ থেকে চার গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে।
অধিদপ্তরের সহকারী পরিচালক রফিকুল ইসলাম বলেন, বুধবার দুপুরে আটক ওই তিনজনকে ভ্রাম্যমাণ আদালতে নেওয়া হয়। এর পর মাদকদ্রব্য বিক্রির দায়ে বিচারক তাঁদের প্রত্যেককে ছয় মাস করে কারাদÐ এবং পাশাপাশি এক হাজার টাকা করে জরিমানা করেন।

সম্প্রতি সংবাদ