নীলফামারীর ডোমারে ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

editor ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন, নীলফামারী জেলা প্রতিনিধিঃ০৭ নভেম্বর-২০২০,শুক্রবার।

“ফ্রান্সের পন্য বর্জন করি, রাসুলের প্রেমে জীবন গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডোমারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন এলাকা থেকে প্রতিবাদ সমাবেশে আসা হাজারো মানুষের ঢল ছিল চোখে পড়ার মতো।দুপুরে ঈমান আকিদা সংরক্ষণ পরিষদের উদ্যোগে সম্প্রতি ফ্রান্স কর্তৃক রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় রাসুল সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে ডোমার বাজারস্ত বাটার মোড়ে শহীদ ধীরাজ ও মিজান স্মৃতি পাঠাগারের সামনে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

সোনারায় জামিয়া ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সৈয়দপুর দারুল উমুল মাদ্রাসার সিনিয়র সহকারী শিক্ষক ও ঈমান আকিদা পরিষদের উপদেষ্টা ইসমাইল হোসেন রিয়াজি, ঈমান আকিদা পরিষদের যুগ্ম সাধারন সম্পাদক ও ডোমার কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ও খতিব আলহাজ্জ্ব মাহমুদ বীন আলম, অর্থ সম্পাদক আকরামুজ্জামান, প্রচার সম্পাদক আবু বকর সিদ্দিক, রবিউল আলম, ওমর ফারুক প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা তাদের বক্তব্য বলেন, ফ্রান্স সরকারকে রাষ্ট্রীয় ভাবে বিশ্বের সকল মুসলমানদের কাছে ক্ষমা চাইতে হবে, ফ্রান্সের সকল পণ্য ক্রয় ও বিক্রয় বর্জন করতে হবে, আমাদের নবী বলে গেছেন পৃথিবীতে এমন এক সময় আসবে, সারা বিশ্বের অমুসলিম, কাফের ও জালিমরা সবাই মুসলমানদের ভয়ে গর্তের ভিতরে লুকাবে, তাদের ঠাই কোথাও হবে না।

আলোচনা শেষে মোনাজাত পরিচালনা করেন ঈমান আকিদা পরিষদের সাধারণ সম্পাদক ফজলুর রহমান। পরিশেষে বাটার মোড়ে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্সোর কুশপুত্তলিকা দাহ করা হয়।

সম্প্রতি সংবাদ