ব্রেকিং নিউজ

ফ্রান্সে মহানবী হজরত মোহাম্মদ (সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে লাড়ীবাড়ীতে বিক্ষোভ মিছিল-সমাবেশ

editor ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি:০৭ নভেম্বর-২০২০,শুক্রবার।

ফ্রান্সে সে দেশের সরকারের পৃষ্ঠপোষকতায় মহানবী হজরত মোহাম্মদ (সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাংলাদেশের সর্বত্র প্রতিবাদ মিছিল ও সমাবেশ অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় পাংশা ও কালুখালীর দক্ষিণাঞ্চলের লাড়ীবাড়ী বাজারে শুক্রবার ৬ নভেম্বর জুম্মার নামাজের পর বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। সাওরাইল, মৃগী ও পাট্টা ইউনিয়নের বিভিন্ন মসজিদ থেকে মুসল্লীরা ব্যানার, ফেস্টুন ও ফ্রান্সের প্রেসিডেন্টের কুশপুত্তলিকা নিয়ে লাড়ীবাড়ী হাই স্কুল মাঠে জমায়েত হয়। পরে সেখান থেকে বিক্ষোভ মিছিলটি লাড়ীবাড়ী বাজারসহ আশপাশের সড়ক প্রদক্ষিণ করে। বিক্ষোভ মিছিল শেষে ফ্রান্সের প্রেসিডেন্টের কুশপুত্তলিকা দাহ করা হয়।
সমাবেশে সাওরাইল ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম (আলী), আলহাজ্ব মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস, চাঁদ আলী মাস্টার, পুঁইজোর সিদ্দিকীয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা সাঈদ আহমেদ, উপাধ্যক্ষ আমিরুল ইসলাম, মাওলানা মোঃ ইউনুস আলী, মাওলানা গোলাম মওলা, মাওলানা জালাল উদ্দিন ও আনিস মোল্লা প্রমূখ বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, ফ্রান্সের প্রেসিডেন্ট বিশ্বনবী হজরত মোহাম্মদ (সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শন করে সারা বিশ্বের মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরণ করেছে। আমরা মহানবীর উম্মত হয়ে ঘরে বসে থাকতে পারি না। মহানবীর প্রতি ভালোবাসা এবং মহান আল্লাহতায়াল প্রতি বিশ্বাস রেখে ফ্রান্সের প্রেসিডেন্টের বিরুদ্ধে প্রতিবাদে আজ মাঠে নেমেছি। ফ্রান্সের পণ্য বর্জনের আহবান জানান বক্তারা।
(ফ্রান্সে মহানবী হজরত মোহাম্মদ (সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে শুক্রবার জুম্মার নামাজের পর লাড়ীবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মুসল্লীরা)

সম্প্রতি সংবাদ