ব্রেকিং নিউজ

পৌর নির্বাচন শিক্ষকদের সাথে মেয়র প্রার্থী আপেলের মতবিনিময়

editor ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:০৮ নভেম্বর-২০২০,রবিবার।
মানিকগঞ্জ পৌর সভা নির্বাচনে দলীয় মনোনয়ন প্রাপ্তি এবং বিপুল ভোটে বিজয় নিশ্চিতের লক্ষ্যে শিক্ষকদের সঙ্গে মতবিনিময় করেছেন মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সুলতানুল আজম খান আপেল।

রোববার দুপুরে নিজ বাসভবনে পৌর এলাকায় অবস্থিত প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের সাথে এই মত বিনিময় করা হয়। জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদ আয়োজিত এই মতবিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ শিক্ষক সমিতি মানিকগঞ্জ জেলা শাখার সহসভাপতি মো. ইস্কান্দার মির্জা।৮৮ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রোজী মাহমুদের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র প্রার্থী সুলতানুল আজম খান আপেল। এছাড়াও বক্তব্য রাখেন জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের মহাসচিব অলিয়ার রহমান খান, মডেল স্কুলের প্রধান শিক্ষক জালাল উদ্দিন, জয়নগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, মত্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লাল মিয়া, খান বাহাদুর আওলাদ হোসেন খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিদ মোল্লা, জয়রা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আওলাদ হোসেন, বেথুয়াজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিউর রহমান, পোড়রা আদর্শ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভীন আক্তার, ৮৮ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজলুর রহমান বিশ^াস, শহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফা বেগম, মত্ত বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শোভা রানী চক্রবর্তী, জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের মহিলা কমিটির সভাপতি শোভ্রা খান মজলিশ ও সাধারণ সম্পাদক শিরিণ আক্তার মুক্তা ।
প্রধান অতিথির বক্তব্যে সুলতানুল আজম খান আপেল বলেন, শিক্ষকরা হচ্ছে সমাজের মেরুদন্ড। শিক্ষকদের সম্মাণ করা প্রতিটি নাগরিকের দায়িত্ব। অনেক বখাটে যুবক শিক্ষা প্রতিষ্ঠানের সামনে আড্ডা দেয়। শিক্ষার্থী , শিক্ষক ও অভিভাবকদের সাথে অসৌজন্য আচরণ করে। এটা মেনে নেওয়া যায় না, তিনি মেয়র নির্বাচিত হলে এই বিষয়গুলো কঠোর হস্তে দমন করবেন বলে শিক্ষকদের আশ^স্থ করেন। সেই সাথে পৌর এলাকায় যে সব শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়াতের জন্য কাঁচা রাস্তা আছে তা মেয়র নির্বাচিত হলে পাকা করা হবে বলে তিনি জানান। আগামী পৌর নির্বাচনে শিক্ষকদের সমর্থন প্রত্যাশা করেন তিনি। এছাড়া জেলা পর্যায়ে মাধ্যমিক শিক্ষক সমিতি ও প্রাথমিক শিক্ষক সমিতির জন্য আলাদা আলাদা অফিসের ব্যবস্থা করবেন বলে জানান।

সম্প্রতি সংবাদ