ব্রেকিং নিউজ

পাংশায় ফসলের ফলন নির্ণয়ে নমুনা শস্যকর্তন ও প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত

editor ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :১১ নভেম্বর-২০২০,মঙ্গলবার।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে মঙ্গলবার ১০ নভেম্বর সকাল সাড়ে ১১টার দিকে বাবুপাড়া ইউপির কুড়িপাড়া গ্রামে আধুনিক প্রযুক্তির মাধ্যমে কৃষক পর্যায়ে উন্নতমানের ধান, গম ও পাট বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ প্রকল্পের আওতায় স্থাপিত রোপা আমন ব্রি ধান-৮৭ জাতের প্রদর্শনীর মাঠ দিবস এবং ফসলের ফলন নির্ণয়ের জন্য নমুনা শস্য কর্তন অনুষ্ঠিত হয়েছে।
পাংশা উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রতন কুমার ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক গোপাল কৃষ্ণ দাস বক্তব্য রাখেন। তিনি আধুনিক প্রযুক্তির ব্যবহার, উন্নতমানের বীজ বপন ও ফসল পরিচর্যার বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাবুপাড়া ইউপির চেয়ারম্যান ইমান আলী সরদার, পাংশা উপজেলা পরিসংখ্যান অফিসার মাহাবুব হোসেন, সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা বদরুল আলম, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মফিজুর রহমান ও হাবিবুর রহমান, কৃষক আব্দুল মমিন, লোকমান হোসেন ও সিরাজ উদ্দিন প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান। অনুষ্ঠানে ইউপি সদস্যবৃন্দ, স্থানীয় কৃষক-কৃষাণীরা উপস্থিত ছিলেন।

সম্প্রতি সংবাদ