ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে নাগরপুরে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

editor ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

মুক্তার হাসান,টাঙ্গাইল প্রতিনিধি ঃ১১ নভেম্বর-২০২০,বুধবার।
টাঙ্গাইলের নাগরপুরে ট্রাকের ধাক্কায় মোটর সাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। বুধবার ভোরে জেলার নাগরপুর উপজেলার দাসপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রামের আব্দুল বারেকের ছেলে শুভ আক্তার সানি (১৮), টাঙ্গাইল শহরের কাগমারা এলাকার আব্দুল মান্নানের মেয়ে মমতা হিরা ওরফে সুবর্না (১৫) এবং সদর উপজেলার করটিয়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে বাপ্পী (২২)।

স্থানীয়রা জানান, নাগরপুর উপজেলার ধুবরিয়া ইউনিয়নের বলরামপুর গ্রামে মমতা হিরা সুবর্নার নানার বাড়ি। সে সেখানে অবস্থান করছিলো। বুধবার গভীর রাতে সুবর্নার বন্ধু শুভ তার সহযোগি বাপ্পীকে সাথে নিয়ে বলরামপুর যায়। সেখান থেকে সুবর্নাকে নিয়ে মোটরসাইকেলযোগে টাঙ্গাইল শহরের দিকে রওনা হয়। রাত ২ টার দিকে টাঙ্গাইল-আরিচা সড়কের নাগরপুর উপজেলার দাসপাড়া নামকস্থানে পৌছলে বিপরিত দিক থেকে আসা কাঠবাহী একটি ট্রাকের সাথে মুখোমুখি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই বাপ্পী নিহত হয়। গুরুতর আহত অবস্থায় শুভ ও সুবর্নাকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তাদের দুজনের মৃত্যু হয়।

নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) বাহালুল খান জানান, ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাকটিকে আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সম্প্রতি সংবাদ