ব্রেকিং নিউজ

পাংশায় আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

editor ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি: ১১ নভেম্বর-২০২০

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় বুধবার ১১ নভেম্বর নানা কর্মসূচীর মধ্যদিয়ে আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা ও আওয়ামী যুবলীগের পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, কেককাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।
জানা যায়, বুধবার দুপুর ১২টার দিকে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা ও আওয়ামী যুবলীগের পতাকা উত্তোলন করেন আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ। এ সময় জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এরপর পর্যায়ক্রমে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, কেককাটা ও আলোচনা অনুষ্ঠিত হয়।
পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো)। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এ.এফ.এম শফীউদ্দিন (পাতা) ও পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দীপক কুমার কুন্ডু বক্তব্য রাখেন।
অন্যানের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক সহিদুল ইসলাম সেলিম, আহবায়ক কমিটির সদস্য শেখ রাজিবুল হাসান রবি, সাজেদুর রহমান ডাবলু, আব্দুর রাজ্জাক রাজা, মাছপাড়ার রাকিবুল ইসলাম বিশু, বাবুপাড়ার মিঠু, কশবামাজাইলের দাউদ, বাহাদুরপুরের আবু হেনা, হাবাসপুরের আকমল হোসেনসহ পাংশা উপজেলা, পাংশা পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো বলেন, আমরা রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছি। বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম হ্যামিলিয়নের বাঁশিওয়ালার মত। দলের জন্য তিনি যখন যেখানে ডাক দিবেন হাজার-হাজার দলীয় নেতা-কর্মী সেখানে সমবেত হবেন। তিনি সবার সাথেই যোগাযোগ রাখেন। এমপি জিল্লুল হাকিম একদিকে যেমন এলাকার উন্নয়নমূলক কাজ করছেন, অপরদিকে দলীয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ রেখে তাদের প্রয়োজনীয় কাজ করে দিচ্ছেন।
খন্দকার সাইফুল ইসলাম বুড়ো আরও বলেন, বিএনপি-জামাত জোট সরকারের সময়ে আমার বিরুদ্ধে ৩২টি মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হয়েছে। চুরি-ছিনতাই এমন কোনো মামলা নেই যে আমারসহ আমার লোকজনের বিরুদ্ধে দেওয়া হয় নাই। মামলায় খাটতে খাটতে নিঃস্ব হয়ে গেছি। তিনি বলেন, আমার প্রয়াত বড় ভাই খন্দকার নুরুল ইসলাম বঙ্গবন্ধুর পার্লামেন্টের এমপি ছিলেন। আমরা বাইবর্ণ আওয়ামী লীগার। আমরা টাকা কামাই না। দলের জন্য খরচ করি। তিনি বলেন, যারা ষড়যন্ত্র করছে-যারা বিভ্রান্তি ছড়াচ্ছে তাদের পতন হবেই। সময়ই বলে দেবে।
বিশেষ অতিথি পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এ.এফ.এম শফীউদ্দিন (পাতা) বলেন, বেঈমানদের চিহ্নিত করে বিতাড়িত করা হবে। বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপির নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।
অনুষ্ঠানে পাংশা পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল আলীম মুন্সী, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।