ব্রেকিং নিউজ

রাজবাড়ী জেলা প্রকৃচি’র আহবায়ক নির্বাচিত হলেন ডা. পাতা

editor ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ধ১৯ নভেম্বর-২০২০

পেশাজীবী সংগঠন প্রকৌশলী-কৃষিবিদ-চিকিৎসক (প্রকৃচি)’র আহবায়ক নির্বাচিত হয়েছেন ডা.এএফএম শফীউদ্দিন পাতা। তিনি অবসরপ্রাপ্ত সিভিল সার্জন। একই সাথে তিনি রাজবাড়ী জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, রোটারী ক্লাব অব পাংশার ফাউন্ডার প্রেসিডেন্ট ও পাংশার দি মেডিকেল সেন্টারের পরিচালক। এছাড়া বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন তিনি।
জানা যায়, গত বুধবার ১৮ নভেম্বর বিকেল ৩টায় রাজবাড়ী সিভিল সার্জনের কার্যালয়ে সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটনের সভাপতিত্বে এ সংক্রান্ত এক সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত প্রকৌশলী, কৃষিবিদ ও চিকিৎসকদের সমন্বয়ে সর্বসম্মতিক্রমে ডা. এএফএম শফীউদ্দিন পাতাকে আহবায়ক, সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের জেলা প্রশিক্ষণ কর্মকর্তা কৃষিবিদ মনিরুজ্জামানকে যুগ্ম আহবায়ক, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী (চলতি দায়িত্ব) কেবিএম সাদ্দাম হোসেনকে সদস্য সচিব, রাজবাড়ী জেলা সদর হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা. দীপক কুমার বিশ্বাস এলজিইডির নির্বাহী প্রকৌশলী বিমল কুমার দাস, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, পাংশা উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. প্রভাস চন্দ্র সেন, রাজবাড়ী সদর উপজেলা মৎস্য অফিসার রোকনুজ্জামান, রাজবাড়ী সদর উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. খায়ের উদ্দিন আহমেদ, রাজবাড়ী সদর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ বাহাউদ্দিন শেখ, রাজবাড়ী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. এসএমএ হান্নান, গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা.নিতাই কুমার ঘোষ, এলজিইডি’র সিনিয়র সহকারী প্রকৌশলী মামুন বিশ্বাস ও পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবদুল আহাদকে সদস্য করে ১৫ সদস্য বিশিষ্ট প্রকৃচি’র আহবায়ক কমিটি গঠন করা হয়।
সভায় পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. জিয়াউল হোসেন, কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. খন্দকার আবু জালাল, গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী তন্ময় কর্মকার, রাজবাড়ী জেলা প্রাণিসম্পদ অফিসার ডা. ফজলুল হক, গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আসিফ মাহমুদ, রাজবাড়ী সদর উপজেলা প্রকৌশলী গোলাম রব্বানী প্রমূখ উপস্থিত ছিলেন।
পেশাজীবী সংগঠন প্রকৃচি’র স্বার্থ-সংশ্লিষ্ট রক্ষার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন প্রকৃচি’র নবনির্বাচিত আহবায়ক ডা. এএফএম শফীউদ্দিন পাতা।

সম্প্রতি সংবাদ