ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে ফ্যামিলি প্রোডাক্টস নামে নতুন কোম্পানির উদ্বোধন করলেন জেলা প্রশাসক

editor ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মো. ইউসুফ আলী,স্টাফ রিপোটার-২০২০,বৃহস্পতিবার।

দীর্ঘদিন ধরে জিমিয়ে পড়া মানিকগঞ্জ বিসিক শিল্প নগরীকে প্রাণবন্ত করতে নতুন শিল্প প্রতিষ্ঠান তৈরির উদ্যোগ নিয়েছেন বিসিক কর্তৃপক্ষ। এ লক্ষ্যে বিসিক শিল্পনগরীতে ফ্যামিলি প্রোডাক্টস লি: নামে নতুন একটি শিল্প প্রতিষ্ঠানের যাত্রা শুরু হলো। আজ বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক এসএম ফেরদৌস প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে এ প্রতিষ্ঠানের উদ্বোধন করেন।

প্রতিষ্ঠানের জিএম এএসএম শাহজাহানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসন (সার্বিক) মনিরুজ্জামান, বিসিকের উপ-ব্যবস্থাপক মো. মাহবুবুল ইসলাম, শিল্পনগরী কর্মকর্তা রবিউল আলম প্রমূখ। এসময় কোম্পানির একাউন্টস ও এডমিন ম্যানেজার মো. আমিনুর আলম তালুদার, টেকনিক্যাল সার্ভিস ম্যানেজার মোহাম্মদ রুহুল আমীন ভূইয়া, সিনিয়র এক্সিকিউটিভ মারকাস তালাং, ব্যবসায়ী আব্দুল আলিমসহ উক্ত কোম্পানি ও বিসিকের অন্যান্য কর্মকর্তা, ব্যবসায়ীসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এসময় বিসিকের উপ-ব্যবস্থাপক মাহবুবুর ইসলাম বলেন, ব্যাংক ঋণের ভারে জর্জরিত হয়ে ও গ্যাস সমস্যা প্রকট আকারে থাকায় মানিকগঞ্জ বিসিকের খুবই নাজুক অবস্থা। এ অবস্থা উত্তরণের জন্য বিসিকের উদ্যোগে প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ নতুন শিল্প উদ্যোক্তা তৈরি করা হচ্ছে। অচিরেই বন্ধ থাকা আরও কয়েকটি শিল্প প্রতিষ্ঠান পূনরায় যাত্রা শুরু করবে। ফলে বিসিক তার পূর্বের রুপ ফিরে পাবে।

ফ্যামিলি প্রোডাক্টস লি: এর জিএম এএসএম শাহজাহান জানান, নতুন তিনটি প্রসাধনী পন্য নিয়ে আবারো আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু হলো। গুণগতমান ঠিক রেখে লিয়া নামক ব্রান্ডের গ্লিসারিন, গ্লিসারিন এন্ড রোজ ওয়াটার এবং নেইল পলিশ রিমুভার ভোক্তাদের মাঝে সাড়া ফেলবে বলে আমরা আশাবাদী।

 

সম্প্রতি সংবাদ