করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মসিক এর উদ্যোগে মাস্ক ক্যাম্পেইন

editor ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মফিদুল ইসলাম লাভলু ,ময়মনসিংহ থেকে:২২ নভেম্বর-২০২০,রবিবার।
করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় ২৩ নভেম্বর রোজ সোমবার থেকে নগরে ২টি ভ্রাম্যমান অাদালত মাঠে নামবে। যারা মাক্স ব্যবহার করবেন না, তাদের সতর্ক করা হবে, পাশাপাশি জরিমানা করা হবে এবং জনসচেতনতা বৃদ্ধির জন্য জনসাধারনের মাঝে মাক্স বিতরন করা হবে বললেন মসিক মেয়র ইকরামুল হক টিটু।
২২ নভেম্বর রোজ রবিবার টাউন হলের সামনে সিটির ৩৩ টি ওয়ার্ডে একযোগে মাক্স বিতরনী অনুষ্ঠানে উপস্হিত ছিলেন ও বক্তব্য রাখেন মসিক মেয়র ইকরামুল হক টিটু, জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, পুলিশ সুপার মোঃ অাহমার উজ্জামান, সিভিল সার্জন ডাঃ মশিউল অালম,সিটি করপোরেশনের প্রধান নির্বাহী অানোয়ার হোসেন, কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার, ট্রাপিক ইন্সপেক্টর সৈয়দ মাহবুবুর রহমান,এ ছাড়া অনুষ্ঠানে সিটি করপোরেশনের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।
মেয়র ইকরামুল হক টিটু অারোও বলেন,করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় অামাদের অারো কঠোর অবস্থানে যেতে হবে। সবাই যেন মাক্স ব্যবহার করে, তা নিশ্চিত করতে হবে।
জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান বলেন দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৩১ দফা নির্দেশনা বাস্তবায়ন করতে হবে। অাপনারা সবাই মাক্স ব্যবহার করবেন। সামাজিক দূরত্ব বজায় রাখবেন।
পরে মেয়র ইকরামুল হক টিটু, জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, পুলিশ সুপার অাহমার উজ্জামান, সিভিল সার্জন ডাঃ মশিউল অালম সহ অতিথিরা উপস্থিত মানুষের মাঝে মাক্স বিতরন করেন।

সম্প্রতি সংবাদ