ব্রেকিং নিউজ

গোয়ালন্দে ভুয়া পুলিশ আটক

editor ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

আবুল হোসেন, রাজবাড়ী প্রতিনিধি:২৮ নভেম্বর-২০২০,শনিবার।

রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ঘাট এলাকা থেকে পুলিশ লেখা জ্যাকেট পরিহিত এক ভুয়া পুলিশ কে জনতা আটক করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের নিকট সর্পোদ করেছে।
আটক কৃত ভুয়া পুলিশ মাগুরা জেলার মহাম্মাদ পুর থানার জঙ্গালিয়া গ্রামের মো. লাল্টু মোল্লার ছেলে মো. ইমরান হোসেন (২২)
মামলার এজাাহার সুএে জানাযায়, ২৮ নভেম্বর শনিবার ভোর রাত ৪ ঘটিকার সময় দৌলতদিয়া ৩ নং ফেরি ঘাট এলাকা আসা বাস যাত্রী, ঘাটের ব্যবসায়ীদের নিকট পুলিশ পরিচয় দেয় এবং নিজেকে ফরিদপুর জেলার বোয়ালমারি থানায় কর্মরত পুলিশ সদস্য হিসাবে জানায়। তার কথাবার্তায় অসংগতি ও ভুয়া পুলিশ বুঝতে পেরে তাকে আটক করে স্থানীয় জনগন দৌলতদিয়া টার্মিনালে পুলিশ বক্সে নিয়ে আসে। পুলিশ বক্সে কর্তব্যরত পুলিশ তাকে জিঞ্জাসাবাদ করলে ভুয়া প্রমানিত হলে তাকে আটক করে গোয়ালন্দ ঘাট থানায় সর্পোদ করেন।
গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ আব্দুলাহ আল তায়াবীর বলেন, আটক কৃত ব্যাক্তি অসৎ উদ্দেশ্যে সরকারী পোষাক পুলিশ লেখা জ্যাকেট গায়ে দিয়ে ও নিজেকে ফরিদপুর জেলার বোয়ালমারি থানার কর্মরত পুলিশ সদস্য হিসাবে স্থানীয় জনগনের কাছে পরিচয় দেয়। তার কথাবার্তায় অসংগতি পেলে স্থানীয় জনগন আটক করে পুলিশের নিকট সর্পোদ করেন। সরকারী পোষাক পরিধান ও পুলিশ পরিচয় দেওয়ার অপরাধে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের শেষে আদালতে প্রেরণ করা হয়েছে ।
মো. আবুল হোসেন

সম্প্রতি সংবাদ