ব্রেকিং নিউজ

মানিকগঞ্জ পৌর নির্বাচনে দলীয় প্রার্থী রমজান আলীকে সমর্থন দিলেন বর্তমান মেয়র সেলিম

editor ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ১ ডিসেম্বর-২০২০,মঙ্গলবার।
মানিকগঞ্জ পৌরসভার বর্তমান মেয়র জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম নির্বাচন থেকে সরে গিয়ে দলীয় প্রার্থী মোঃ রমজান আলীকে সমর্থন দিলেন। মঙ্গলবার দুপুরে তার নিজ বাস ভবনে এক সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিক ভাবে তিনি এই ঘোষনা দেন।
গাজী কামরুল হুদা সেলিম ২০১৫ সালে পৌর নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়ে জয়লাভ করেন। এবার পৌর নির্বাচনে দলের কাছে ৬ জন মনোনয়ন প্রত্যাশা করেন। জেলা আওয়ামীলীগ বর্তমান মেয়র গাজী কামরুল হুদা সেলিম , জেলা আওয়ামীলীগের সহসভাপতি সাবেক মেয়র রমজান আলী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেলের নাম প্রস্তাব করে কেন্দ্রীয় কমিটির কাছে পাঠান। দলীয় সিদ্ধান্তে নৌকা প্রতীক দেওয়া হয় মোঃ রমজান আলীকে।
দলীয় মনোনয়ন না পেয়ে গাজী কামরুল হুদা সেলিম এবারের পৌর নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সকল প্রস্তুতি নেন। মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে মঙ্গলবার দুপুরে তার বাস ভবনে সংবাদ সম্মেলনের আয়োজন করেন মেয়র গাজী কামরুল হুদা সেলিম।
সংবাদ সম্মেলনে পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম বলেন. মানুষের কল্যাণ, সেবা, উন্নয়ন ও রাজনৈতিক অঙ্গণে আবেগ উত্তেজনা কিংবা প্রতিশোধের জায়গা নেই। এটি একটি চলমান ও ধারাবাহিক প্রক্রিয়া এখানে বাস্তবতা নিরিখে পরিস্থিতি উপর ভিত্তি করে সঠিক সিদ্ধান্ত গ্রহন করাই নেতৃত্বের বিচক্ষনতা। একজন মুক্তিযোদ্ধা হিসেবে আমার দেশ প্রেম এবং সাংগঠনিক শৃঙ্খলার প্রতি শ্রদ্ধাশীল ও সর্বপরি জাতির জনকের কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রতি আনুগত্য ও বিশ^াস ও আস্থা রেখে সার্বিক রাজনীতির কথা মাথায় রেখে আমি নির্বাচন না করার সিদ্ধান্ত গ্রহন করেছি। সেই সাথে আসন্ন পৌর নির্বাচনে দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ রমজান আলীকে পূর্ন সমর্থন জ্ঞাপন করছি। দলীয় প্রার্থীকে ভোট প্রদান ও বিজয়ী করতে তিনি তার কর্মী সমর্থকদের প্রতি অনুরোধ করেন।

সম্প্রতি সংবাদ