ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমান্বয়ে বৃদ্ধি, ১ জনের মৃত্যু

editor ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:০২ ডিসেম্বর-২০২০,বুধবার।
মানিকগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমান্বয়ে বৃদ্ধি পাচ্ছে। গত ২৪ ঘন্টা শুধুু সদর উপজেলায় করোনা সনাক্ত হয়েছে ১১ জনের। বুধবার ভোর সকালে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি থাকা বশির আহমেদ (৬৯) মারা গেছেন। তিনি সদর উপজেলার কাচারী পাড়া ঘোস্তা গ্রামের নাসির উদ্দিনের ছেলে। পেশায় একজন কৃষক। মানিকগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা: লুৎফর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।
এনিয়ে মার্চ থেকে এপর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ২২ জনে। এছাড়া আক্রান্তের সংখ্যা ১৬৪০ জন। এরমধ্যে সুস্থ্য হয়েছেন ১৫৭৬ জন।
এদিকে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের সমন্বয়ক ডা: রাজিব বিশ্বাস জানান, করোনা পজিটিভ ও আইসোলেসন মিলে ১৯ জন রোগী ভর্তি আছে।
মানিকগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা: লুৎফর রহমান জানিয়েছেন, করোনা আক্রান্ত হয়ে মৃত বশির আহমেদ ২২ নভেম্বর করোনা উপসর্গ নিয়ে ভর্তি হন। এরপর নমুনা ফলাফলে করোনা পজিটিভ আসে ২৮ নভেম্বর। তিনি মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের ভর্তি থাকা অবস্থায় বুধবার ভোর ৪টা ২০ মিনিটের সময় মারা যান। তাকে সরকারী বিধি মেনে তাকে দাফন করা হচ্ছে।

সম্প্রতি সংবাদ