ব্রেকিং নিউজ

রাজবাড়ীতে জাল স্ট্যাম্প সৃজন ও বিক্রয় চক্রের অন্যতম হোতা হিরু গ্রেফতার

editor ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :০৩ ডিসেম্বর-২০২০,

রাজবাড়ীর সিআইডি এক সফল অভিযানে জাল স্ট্যাম্প সৃজন ও বিক্রয় চক্রের অন্যতম হোতা এস.এ হিরু (৩৭) কে গ্রেফতার করেছে। সে রাজবাড়ী সদর থানার গোপালপুর গ্রামের মৃত হাচেন মন্ডলের ছেলে। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) ভোর রাতে রাজবাড়ীর সিআইডি পুলিশ বিশেষ অভিযান চালিয়ে রাজবাড়ী সদর থানার গোপালপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে।
জানা যায়, সিআইডি রাজবাড়ী জেলার অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার মো. খায়রুল আমিনের দিক-নির্দেশনায় সিআইডির পুলিশ পরিদর্শক কাজী জিল্লুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ বৃহস্পতিবার ভোর রাতে বিশেষ অভিযান চালিয়ে জাল স্ট্যাম্প সৃজন ও বিক্রয় চক্রের অন্যতম হোতা এস.এ হিরু (হিরু ভেন্ডার)কে গ্রেফতার করে।
সিআইডি রাজবাড়ীর পুলিশ পরিদর্শক কাজী জিল্লুর রহমান জানান, ধৃত এস.এ হিরু অরফে হিরু ভেন্ডার জাল স্ট্যাম্প সৃজন ও বিক্রয় চক্রের অন্যতম হোতা। তার বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মামলা রয়েছে। মামলা নং ১৭(৯)২০২০, ধারা ৪৬৭/৪৬৮/৪৭১ পেনাল কোড। হিরুসহ একটি চক্র দীর্ঘদিন ধরে জাল স্ট্যাম্প সৃজন ও বিক্রি করে সরকারী রাজস্বের অর্থ আত্মসাৎ করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। জালিয়াতি চক্রের সাথে জড়িত অপর আসামীদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত আছে বলে উল্লেখ করেন তিনি।

সম্প্রতি সংবাদ