ব্রেকিং নিউজ

আওয়ামীলীগকে  শক্তিশালী করতে  নেতাকর্মিদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে—দুর্জয়

editor ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

নিজস্ব প্রতিবেদক::০৫ ডিসেম্বর-২০২০,শনিবার।

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক,জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এএম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন,মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে ও আওয়ামীলীগকে শক্তিশালী করতে দলের নেতাকর্মিদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। দলকে শক্তিশালী করতে ওয়ার্ড ও ইউনিয়ন কমিটিতে শক্তিশালী সাংগঠনিক ও পরিক্ষিত আওয়ামীলীগের নেতাদের মুল্যায়ন করতে হবে । সংগঠন শক্তিশালী হলে যে কোন আন্দোলন সংগ্রাম ও ভোটের সময় ভাল ফল বয়ে আনবে।  অন্য দল থেকে  যারা  আওয়ামীলীগে এসেছেন তাদের গুরুত্বপূর্ণ দায়িত্ব না দেওয়ার আহবান জানান।

শনিবার ৫ ডিসেম্বর দুপুর থেকে রাত পর্যন্ত মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা  দৌলতপু পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি একেএম আজিজুল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক,জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এএম নাঈমুর রহমান দুর্জয় একথা গুলো বলেছেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট গোলাম মহী উদ্দীন,জেলা আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুস সালাম পিপি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুসের সঞ্চালনায় আরোও বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড: হেলাল উদ্দিন,এ্যাড: মেহের উদ্দিন জিপি,যুগ্ম সাধারন সম্পাদক বাদরুল ইসলাম বাবলু,যুগ্ম সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল,যুগ্ম সাধারন সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু,সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম মট্টু,উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা,উপজেলা ভাইস-চেয়ারম্যান নাসির উদ্দিন আবুল,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোশারফ হোসেন মুশা,আখিনুল ইসলাম চৌধুরী,আওয়ামীলীগ নেতা শামছুর রহমান শাহিন,আওয়ামী যুবলীগের আহবায়ক হুমায়ুন কবির শাওন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার নাসির উদ্দিন সহ উপজেলার সকল ইউনিয়নের নেতাকর্মী বৃন্দ।

 

 

সম্প্রতি সংবাদ