ব্রেকিং নিউজ

হরিরামপুরে হারুকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন

editor ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:০৫ ডিসেম্বর-২০২০,শনিবার।
মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার হারুকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুক্রবার দুপুরে চাঁদপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি আব্দুর রহিম বিশ্বাসের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি উপস্থিত ছিলেন মানিকগঞ্জ ২ আসনের মাননীয় সংসদ সদস্য মমতাজ বেগম। এছাড়া উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন, আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবিএম হেলাল উদ্দীন ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ ফটো, যুগ্ম সাধারন সম্পাদক বাদরুল ইসলাম খান বাবলু ও আফম সুলতানুল আজম খান আপেল, জেলা আওয়ামী লীগের সদস্য চৌধুরী মোশারফ হোসেন বাদল,মানিকগঞ্জ ্েজলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাজি মোঃ ইউসুফ আলী, ,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবিদ হাসান বিপ্লব,দপ্তর সম্পাদক এহতেশাম হোসেন খান ভুনুসহ জেলার নেতৃবৃন্দ।
সম্মেলনের শুভ উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা গোলজার হোসেন বাচচু। সভা সঞ্চালনা ও স্বাগত বক্তব্য করেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক দেওয়ান আব্দুর রব এবং শোক প্রস্তাব উপস্থাপন করেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহীনুর জলিল।
পরে সম্মেলনের মাধ্যমে আব্দুর রহিম বিশ^াসকে সভাপতি ও উজ্জ্বল খানকে সাধারণ সম্পাদক করে হারুকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়।

 

সম্প্রতি সংবাদ