নাগরপুরে সড়ক দূর্ঘটনায় নিহতদের আর্থিক সহায়তা প্রদান

editor ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:০৫ ডিসেম্বর-২০২০,শনিবার।
গত দুদিনে টাঙ্গাইলের নাগরপুরে পৃথক দুটি মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহতদের পরিবারের মাঝে টাঙ্গাইল জেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার সকালে উপজেলার চাষাভাদ্রা গ্রামে নিহতদের বাড়ীতে উপস্থিত হয়ে জেলা প্রশাসনের পক্ষে নগদ অর্থ প্রদান করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর, জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা দিপিল কুমার সাহা, ভাদ্রা ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। সেই সাথে দূর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মাননীয় প্রধান মন্ত্রীর সমাজিক সুরক্ষা কার্যক্রম ( বিধবা ভাতা ও ভিজিডি ইত্যাদি) এর আওতায় নিয়ে আসার জন্য নাগরপুর উপজেলা প্রশাসনকে নির্দেশনা প্রদান করেন।
নাগরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর বলেন, একটি সড়ক দূর্ঘটনা, সারা জীবনের কান্না। আর সেই দূর্ঘটনায় একই পরিবারের ৫ জন মৃত্যু বরন করলে পরিবারের অন্যদের বেঁচে থাকার অবলম্বন বলে কিছুই থাকে না। নাগরপুর উপজেলার চাষাভাদ্রা গ্রামের ঝর্না বৈদ্য তেমনি এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় স্বামী সন্তান পুত্র বধূ নাতনি ও শাশুড়ি হারিয়ে আজ দিশেহারা। পরে শনিবার সকালের সড়ক দূর্ঘটনায় আহতদের খোজ খবর নিতে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। এ সময় তিনি আরো বলেন, প্রশাসন জনগনের বিপদে আপদে সার্বক্ষনিক পাশে আছে। লাইসেন্সবিহীন গাড়ী চালানো দন্ডনীয় অপরাধ। তাই নিজে সচেতন হন এবং অন্যদের সচেতন করুন, সড়ক দূর্ঘটনা এড়িয়ে চলুন।

উল্লেখ্য, শুক্রবার দুপুরে নাগরপুর উপজেলার চাষাভাদ্রা গ্রামের একই পরিবারের ৬জন সড়ক দূর্ঘটনায় নিহত হন এবং শনিবার সকালে উপজেলার ফায়ার সার্ভিস ষ্টেশন এর সামনে অটোরিক্সা ও ট্রলির মুখোমুখি সংর্ঘষে একই গ্রামের অটোরিক্সা চালক সেন্টু নিহত হন।

সম্প্রতি সংবাদ