ব্রেকিং নিউজ

নাগরপুরে অবৈধ ট্রাক্টরের ধাক্কায় সিএনজি চালক নিহত, আহত ৫

editor ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ০৫ ডিসেম্বর-২০২০,শনিবার।
টাঙ্গাইলের নাগরপুরে সিএনজি চালিত অটোরিক্সা ও অবৈধ ট্রাক্টরের সংঘর্ষে সিএনজি চালক নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজিতে থাকা ৫ যাত্রী আহত হয়। শনিবার (০৫ ডিসেম্বর) সকালে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক সড়কের নাগরপুর উপজেলা ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সিএনজি চালক সেন্টু মিয়া (৩৫) উপজেলার চাষাভাদ্রা গ্রামের মজিদ মিয়ার ছেলে। আহতরা হলেন দৌলতপুর উপজেলার সহিউদ্দিনের ছেলে রফিক (৩৫), সমেজ উদ্দিনের ছেলে কাবিল (৩২), ঘিওর উপজেলার নূর ওসমানের ছেলে পলাশ (২৪), টাঙ্গাইল সদর উপজেলার অরবিন্দের ছেলে অমিত ও বৃদ্ধা হেমন্তী (৬০)। পুলিশ এ ঘটনায় অবৈধ ট্রাক্টরটি আটক করতে সক্ষম হলেও এর চালক পালিয়ে যায়।
পুলিশ এবং এলাকাবাসী জানায়, শনিবার সকালে নাগরপুর থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিক্সা যাত্রী নিয়ে টাঙ্গাইলের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে সিএনজিটি উপজেলার ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় পৌঁছলে নাগরপুরগামী ইট বোঝাই অপর একটি ট্রাক্টরের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ট্রাক্টর ও সিএনজি রাস্তার পাশে খাদে পড়ে সিএনজিটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলে সিএনজি’র চালক নিহত হয় এবং ৫ জন যাত্রী আহত হয়। পরে উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করে। এদের মধ্যে উন্নত চিকিৎসার জন্য ২ জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
নাগরপুর থানার ওসি আনিছুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ দূর্ঘটনার খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে পৌছে ঘাতক ট্রাক্টরটি আটক করে আহতদের চিকিৎসার ব্যবস্থা করে।

সম্প্রতি সংবাদ