ব্রেকিং নিউজ

দিশারী’র ভলান্টিয়ারদের কর্মদক্ষতা বৃদ্ধির লক্ষ্যে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

editor ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:, ৬ ডিসেম্বের-২০২০,রবিবার।
স্বেচ্ছাসেবী সংগঠন-দিশারী’র ভলান্টিয়ারদের কর্মদক্ষতা বৃদ্ধির লক্ষ্যে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ (রবিবার) মানিকগঞ্জ জেলা শহরের শহীদ রফিক সড়কের একটি হোটেলে আয়োজিত এই কর্মশালায় অংশগ্রহণ করেন সংগঠনটির ৩০ জন ভলান্টিয়ার।

দিনব্যাপী কর্মশালার সমাপনী অনুষ্ঠানে ৭ জন ভালান্টিয়ারকে তাদের কাজের স্বীকৃতিস্বরূপ সনদপত্র দেওয়া হয়। আনুষ্ঠানিকভাবে তাদের হাতে সনদ তুলে দেন সমাপনী অনুষ্ঠানের অতিথিরা।

সেরা দিশারী’র সভাপতি হাসান শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন দিশারী’র উপদেষ্টা ও মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, বাংলাদেশ সাংবাদিক সমিতি মানিকগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি কাবুল উদ্দিন খান, মানিকগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক আমার নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: আকরাম হোসেন, বাংলাদেশ ছাত্রলীগ মানিকগঞ্জ জেলা শাখার সাবেক সভাপতি ও অদম্য মুক্ত রোভার স্টাউট গ্রুপের সম্পাদক সাদিকুল ইসলাম সোহা, গ্রুপের সিনিয়র রোভারমেট মোহাম্মদ রাজিব, টিচার্স ড্রীমের অ্যাডমিন রোজিনা মাহমুদ ও এস এম রাব্বি, মানিকগঞ্জ জজকোর্টের সিনিয়র আইনজীবী আতোয়ার রহমান, দিশারী’র সাধারণ সম্পাদক আবুল হাসানাত ও সাংগঠনিক সম্পাদক মো. স্বপন মিয়া।

উল্লেখ্য, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক ও মানিকগঞ্জের তৎকালীন অতিরিক্ত জেলা প্রশাসক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারের হাতে ২০১৭ সালে প্রতিষ্ঠিত এই সংগঠনটি জেলা প্রশাসক এস এম ফেরদৌসের সার্বিক তত্ত্বাবধানে পরিচালিত হচ্ছে। সংগঠনটি সুবিধা বঞ্চিত শিশুদের শিক্ষা প্রদান ও শিশুদের অধিকার রক্ষায় কাজ করছে। সবার জন্য শিক্ষা ও স্বাস্থ্য, মাদক ও বাল্যবিয়ে বন্ধ, জঙ্গিবিরোধী সচেতনতাসহ নানাধরণের কর্মসূচী পালন করে ইতিমধ্যে সংগঠনটি সুনাম ও স্বীকৃতি অর্জন করেছে। শিশুদের জন্য এবং শিশুদের দ্বারা পরিচালিত এই সংগঠনটির কাজে খুশী হয়ে জেলা প্রশাসক এস এম ফেরদৌস সরকারী জায়গার ওপর ওয়াল করা একটি টিনের চালের স্কুল ঘর এবং শিক্ষার্থীদের নিরাপত্তার জন্য গেটসহ ইটের দেওয়াল নির্মাণ করে দিয়েছেন।

সম্প্রতি সংবাদ