ব্রেকিং নিউজ

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে উন্নয়নের ফলে দেশ এগিয়ে যাচ্ছে–দূর্জয়

editor ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:০৭ ডিসেম্বর-২০২০,সোমবার।

মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ও বিসিবির পরিচালক, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এ এম নাঈমুর রহমান দুর্জয়  বলেছেন,  জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা মাননীয়  প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে উন্নয়নের ফলে দেশ এগিয়ে যাচ্ছে। দ্রুত গতিতে  সারাদেশে ব্যাপক উন্নয়ন কাজ হচ্ছে। শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে আগামীতে স্থানীয় ও জাতীয় নির্বাচনে  নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। দলকে শক্তিশালী করতে হবে, নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আওয়ামী লীগকে শক্তিশালী করতে ওয়ার্ড ও ইউনিয়ন কমিটিতে শক্তিশালী সাংগঠনিক ও পরীক্ষিত আওয়ামী লীগের নেতাদের মূল্যায়ন করতে হবে। সংগঠন শক্তিশালী হলে যেকোনো আন্দোলন-সংগ্রাম ও ভোটের সময়  নৌকা বিজয় কেউ ঠেকাতে পারবে না ।

সোমবার ৭ ডিসেম্বর দুপুর থেকে সন্ধা  পর্যন্ত মানিকগঞ্জের শিবালয় উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানুর সভাপতিত্বে উপজেলা অডিটোরিয়ামে প্রধান অতিথির বক্তব্যে   মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য এ এম নাইমুর রহমান দূর্জয় এসব কথা বলেছেন।

এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি  ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড: গোলাম মহী উদ্দীন ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড:   আব্দুস সালাম  পিপি।

বিশেষ বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুসের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ ফটো,  অ্যাডভোকেট হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক বাদরুল ইসলাম বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল,সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম মট্টু সহ সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ।বিভিন্ন ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাদের বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন এবং উপজেলার আওতাধীন সকল ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন ও উপজেলা আওয়ামীলীগের সম্মেলন ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন   নিয়েও আলোচনা করা হয়।

সম্প্রতি সংবাদ