ব্রেকিং নিউজ

বঙ্গবন্ধু ভাস্কর্য ভাঙার প্রতিবাদে মানিকগঞ্জে বিভিন্ন সংগঠনের মানববন্ধন

editor ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ৭ ডিসেম্বর-২০২০,সোমবার।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে এবং উদ্ধত্যপ‚র্ণ বক্তব্য প্রদানকারী মামুনুল হক,বাবুনগরীর বিচার ও শাস্তির দাবিতে মানিকগঞ্জে মুক্তিযুদ্ধের চেতনার ধারক সংক্ষুব্ধ নাগরিক সমাজের ব্যানারের মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে ।
সোমবার দুপুর ১২টার দিকে মানিকগঞ্জ প্রেসক্লাব চত্তরে একাত্তরের ঘাতক দালাল নির্ম‚ল কমিটি, উদীচী শিল্পীগোষ্ঠী ও হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদ যৌথ ভাবে মানববন্ধনের আয়োজনে করেন।
একাত্তরের ঘাতক দালাল নির্ম‚ল কমিটির সভাপতি অ্যাড. দীপক কুমার ঘোষ এর সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, জেলা জাসদের সভাপতি আফজাল হোসেন জকি, একাত্তরের ঘাতক দালাল নির্ম‚ল কমিটি জেলার উপদেষ্টা প্রফেসর ঊর্মিলা রায়, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ল²ী চ্যাটার্জী, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাড. সাখাওয়াৎ হোসাইন খান, জেলা উদীচীর সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মামুন, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আশুতোষ রায় , ঘাতক দালাল নির্ম‚ল কমিটি নারী ফ্রন্টের জেলা সভাপতি নাজমুন নাহার নাজ ও মানিকগঞ্জ নিপীড়নবিরোধী ছাত্রজোট এর আহŸায়ক এম.আর.লিটন ।
বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য এবং সংবিধানের বিরুদ্ধে স্বাধীনতাবিরোধী-মৌলবাদ-স¤প্রদায়িক অপশক্তি একের পর এক যে ধরনের ধৃষ্টতাপ‚র্ণ হুমকি প্রদান করেছে- আমরা তার বিরুদ্ধে তীব্র ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন করছি । অবিলম্বে জাতির পিতা এবং বাংলাদেশের সংবিধান অবমাননাকারী মামুনুল হক-বাবুনগরী গংকে গ্রেফতার করতে হবে।

সম্প্রতি সংবাদ