ব্রেকিং নিউজ

বঙ্গবন্ধু ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকা-আরিচা মহাসড়কে এমপি দূর্জয়ের নেতৃত্বে বিক্ষোভ মিসিল

editor ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:ঃ ৭ ডিসেম্বর-২০২০,সোমবার।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে এবং উদ্ধত্যপ‚র্ণ বক্তব্য প্রদানকারী মামুনুল হক,বাবুনগরীর বিচার ও শাস্তির দাবিতে মানিকগঞ্জের শিবালয়ে এমপি দূর্জয়ের নেতৃত্বে বিক্ষোভ মিসিল কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে ।
সোমবার বিকালে মানিকগঞ্জ জেলা ও শিবালয় উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ যৌথ ঢাকা-আরিচা মহাসড়কে প্রদক্ষিণ করে ভাবে বিক্ষোভ মিসিল কর্মসূচি আয়োজনে করেন।
বিক্ষোভ শেষে বক্তব্য রাখেন, মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য এ এম নাইমুর রহমান দূর্জয়,মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড: গোলাম মহী উদ্দীন , সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড: আব্দুস সালাম পিপি প্রমূখ।

এছাড়া উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ ফটো, অ্যাডভোকেট হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক বাদরুল ইসলাম বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল,সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম মট্টু ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান ,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস প্রমূখ।
বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য এবং সংবিধানের বিরুদ্ধে স্বাধীনতাবিরোধী-মৌলবাদ-স¤প্রদায়িক অপশক্তি একের পর এক যে ধরনের ধৃষ্টতাপ‚র্ণ হুমকি প্রদান করেছে- আমরা তার বিরুদ্ধে তীব্র ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন করছি । অবিলম্বে জাতির পিতা এবং বাংলাদেশের সংবিধান অবমাননাকারী মামুনুল হক-বাবুনগরী গংকে গ্রেফতার করতে হবে।

সম্প্রতি সংবাদ