ব্রেকিং নিউজ

নাগরপুরে প্রাণী সম্পদ কর্মকর্তা গ্রেফতার

editor ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ০ে৮ ডিসেম্বর-২০২০
টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মো. রফিকুল ইসলাম মিলন (৪০) কে গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ। মঙ্গলবার বিকালে উপজেলা প্রাণী সম্পদ অফিস কার্যালয়ের ২য় তলা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ভূয়াপুর উপজেলার মমিনপুর গ্রামের মৃত. রমজান আলীর ছেলে। তার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান আনিস।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় উপজেলার চৌধুরী বাড়ী সংলগ্ন প্রাণী সম্পদ অফিস কার্যালয়ের ২য় তলার একটি কক্ষে লুকিয়ে ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে এ এস আই রাসেল, মো. হাসান আলী, মো আফজাল হোসেন, মো. আমিনুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করে নাগরপুর থানায় নিয়ে আসে। তার বিরোদ্ধে টাঙ্গাইলের নারী ও শিশু আদালতে মামলা হয় ( মামলা নং ৩৮১/২০)। ওই দিন ৫টায় তাকে টাঙ্গাইল কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

এব্যাপারে নাগরপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো. অনিসুর রহমান আনিস বলেন, নাগরপুর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মো. রফিকুল ইসলাম মিলন কে গ্রেফতার করা হয়েছে। টাঙ্গাইলের নারী ও শিশু আদালত থেকে তার বিরোদ্ধে গ্রেফতারী পরোয়ানা নাগরপুর থানায় আসলে থানা পুলিশ তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়।

সম্প্রতি সংবাদ