ব্রেকিং নিউজ

নির্বাচন কমিশন সরকারি এজেন্ট, তাদের কাছে কোন সুষ্ঠু নির্বাচন আশা করা যায় না- সৈয়দপুরে মির্জা ফকরুল

editor ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ০৮ ডিসেম্বর-২০২০

নির্বাচন কমিশন সরকারি এজেন্ট তাদের কাছে কোন সুষ্ঠু নির্বাচন আশা করা যায় না। কমিশনকে দলীয় সংস্থায় পরিনত করেছে সরকার। 

এ সরকারের উপর জনগনের আস্থা উঠে গেছে। তাই জনগনকেই ভোট কেন্দ্রে আসতে হবে এবং এসে প্রমান করতে হবে নিজের প্রার্থীকে ভোট দিতে চায়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর এমন মন্তব্য করেছেন। নীলফামারীর সৈয়দপুরে ৭ ডিসেম্বর সোমবার বিকালে ঢাকা থেকে ঠাকুরগাঁও যাওয়ার পথে সৈয়দপুর বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এ সময় সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বিএনপির কেন্দ্রীয় কমিটির গ্রাম সরকার বিষয়ক সহ সম্পাদক, সাবেক এমপি ও বর্তমান সৈয়দপুর পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন সরকার, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব ও পৌর কাউন্সিলর শাহিন আকতার শাহিন, স্বেচ্ছাসেবকদলের রাজনৈতিক জেলা সভাপতি ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, জেলা যুবদলের সভাপতি ও কাউন্সিলর তারিক আজিজসহ নেতৃব্ন্দ উপস্থিত ছিলেন।

বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা নির্বাচন বাতিল প্রসঙ্গে বলেন, এখন পর্যন্ত নির্বাচন কমিশন একটি ভোটের ক্রিয়েটিভিলিটি প্রমান করতে পারেনি, সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। এ কমিশন একটি হাস্যকর প্রতিষ্ঠানে পরিনিত হয়েছে। এ ব্যাপার কমেন্টস করার কোন প্রয়োজন হয় না। বাংলাদেশের নির্বাচন ব্যবস্থাকে ধংস করে দিয়েছে।

এ সরকার প্রশাসনের জোড়ে ক্ষমতায় টিকে আছে। কথায় কথায় মামলা হামলায় আওয়ামীলীগ সরকার পরিনত হয়েছে। দেশে স্বাধীনতা নেই বিএনপির চেয়ারপার্সন ও আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে গৃহবন্দি করে রেখেছে সরকার। তাঁর উন্নত চিকিৎসার জন্য তিনি বিদেশে যেতে পারছেন না।

তিনি বলেন, আমরা দলীয় নেতাকর্মীদের বলতে চাই- আপনারা প্রস্তুত থাকুন, রাজপথেই আন্দোলন করে এই জালেম সরকারকে বিতারিত করতে হবে।

পরে তিনি সড়ক পথে ঠাকুরগাঁও এর উদ্দেশ্যে রওনা দেন।

সম্প্রতি সংবাদ