ব্রেকিং নিউজ

পদ্মা সেতু দৃশ্যমান হওয়ায় নাগরপুরে আনন্দ মিছিল-মিষ্টি বিতরণ

editor ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ১১ ডিসেম্বর-২০২০,শুক্রবার।
দীর্ঘ দুই দশকের অপেক্ষার অবসান হওয়ায় আনন্দে ভাসছে সারা বাংলাদেশ। শুক্রবার (১১ ডিসেম্বর) সকালে সারা দেশের ন্যায় টাঙ্গাইলের নাগরপুরে আনন্দ মিছিল করেছে নাগরপুর উপজেলা আওয়ামীলীগ। মিষ্টি বিতরণ করেছেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। পদ্মা সেতু নির্মাণে দৃঢ়তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তারা।
শুক্রবার (১১ ডিসেম্বর) সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি আনন্দ মিািছল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পূনরায় দলীয় কার্যালয়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কুদরত আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা বলেন, দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র মোকাবিলার পর পদ্মায় দৃশ্যমান দেশের সবচে বড় সেতু। অদম্য যাত্রার সর্বশেষ স্প্যান বসানোর মাধ্যমেই স্বপ্ন পূরণ হওয়ার পথে। পদ্মা সেতু দক্ষিণাঞ্চলের যোগাযোগ ও আর্থসামাজিক উন্নয়নে ভূমিকা রাখলেও দেশের জন্য তা গৌরবের। তারা আরো বলেন,পদ্মা সেতুর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশের সাথে ঢাকার যোগাযোগ স্থাপনের যে সেতুবন্ধন সৃষ্টি করলেন এ জন্য তাঁকে ধন্যবাদ জানাই। ২০২১ সালেই পদ্মা সেতু দিয়ে মানুষ চলাচল করতে পারবে। নানা বাধা অতিক্রম করে, ছয় দশমিক এক পাঁচ কিলোমিটার দৈর্ঘ্যের স্বপ্নের পদ্মা সেতু দৃশ্যমান হওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে দলীয় কার্যালয়সহ আশপাশের এলাকায় মিষ্টি বিতরণ করা হয়।

সম্প্রতি সংবাদ