ব্রেকিং নিউজ

নাগরপুরে নানা আয়োজনে এমপি টিটুর জন্মদিন পালিত

editor ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ১১ ডিসেম্বর-২০২০,শুক্রবার।
টাঙ্গাইলের নাগরপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে শুক্রবার (১১ ডিসেম্বর) টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর জন্মদিন পালিত হয়েছে। অনুষ্ঠানের মধ্যে ছিল কেক কাটা, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল। নাগরপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও এর অঙ্গ ও সহযোগি সংগঠন এ জন্মদিন পালন করে।
কেন্দ্রীয় আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য প্রয়াত হাজী মকবুল হোসেন ও মহিলা আওয়ামীলীগ নেত্রী মোনা হোসেনের প্রথম সন্তান আহসানুল ইসলাম টিটু ১৯৬৯ সালের এই দিনে টাঙ্গাইলের নাগরপুরে তার নানা বাড়িতে জন্মগ্রহন করেন। তাঁর জন্মদিনে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ এমপি’র উপজেলাস্থ নিজস্ব কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে। এতে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সদও ইউপি চেয়ারম্যান একেএম কামরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক শাহীদুল ইসলাম অপু, জাহিদুল ইসলাম জাহিদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো.উজ্জ্বল হোসেন মোল্লা, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাবর আল মামুন, সাধারন সম্পাদক মো.ফারুক হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।
অপরদিকে গয়হাটা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মো.রাসেল খানের উদ্যোগে গয়হাটায় কেক কাটা আলোচনা ও মিলাদ মাহফিলের আয়োজন করে। এতে গয়হাটা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ স¤্রাট সহ বিভিন্নস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্প্রতি সংবাদ