ব্রেকিং নিউজ

স্বাধীনতা বিরোধী মৌলবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে –ইউএনও ইমরুল হাসান

editor ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধিঃ ১২ ডিসেম্বর-২০২০,শনিবার।

মানিকগঞ্জের দৌলতপুর   উপজেলা নির্বাহী অফিসার মো.ইমরুল হাসান  বলেছেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না,আমরা বাংলায় কথা বলতে পারতাম না,পেতাম না লাল সবুজের পতাকা আর এই জাতির পিতাকে যারা অবমাননা করেছে তাদের কঠিন শাস্তি দিতে হবে বাংলার এই মাটিতে,কোন ভাবেই এদের ছেড়ে দেওয়া যাবে না,এ সময় তিনি আরো হুশিয়ারি দিয়ে বলেন বঙ্গবন্ধুর আর কোন ভাস্কর্য ভাঙ্গা হলে আমরা সরকারী কর্মকর্তা কর্মচারিগণ এর প্রতিহত করবো।আমরা বিভিন্ন সরকারি কর্মকান্ডে নিজেদের কে সম্পৃক্ত করতে পারছি স্বাধীন দেশের নাগরিক বলে। তিনি আরো বলেন, স্বাধীনদেশে জাতির পিতার অপমান আমরা কিছুতেই হইতে দিতে পারি না। জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার দক্ষ নেত্রীত্বে বাংলাদেশ আজ অনেক ক্ষেত্রেই বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। দেশের একজন নাগরিক ও প্রজান্ত্রতের কর্মচারী হিসেবে দেশের সকল নাগরিকের প্রতি আহবান আসুন আমরা সকলেই আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে দেশের উন্নয়নে অবদান রাখি ।
তিনি বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য এবং সংবিধানের বিরুদ্ধে স্বাধীনতা বিরোধী-মৌলবাদ-স¤প্রদায়িক অপশক্তি একের পর এক যে ধরনের ধৃষ্টতাপ‚র্ণ হুমকি প্রদান করেছে- আমরা তার বিরুদ্ধে তীব্র ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন করছি ।

” জাতির পিতার সন্মান,রাখবো মোরা অম্লান” এই শ্লোগানকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে এবং উদ্ধত্যপ‚র্ণ বক্তব্য প্রদানকারীদের বিচার ও শাস্তির দাবিতে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় অবমাননা প্রতিরোধে “গণকর্মচারীদের সমাবেশ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে ।
১২ ডিসেম্বর শনিবার সকাল ১১ টায় মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা প্রশাসন ও সরকারী কর্মকর্তা কর্মচারী ফোরাম যৌথ ভাবে এই কর্মসূচি আয়োজনে করেন।
উক্ত সমাবেশে উপজেলা নির্বাহী অফিসার মো.ইমরুল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন – উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম রাজা,উপজেলা সহকারী ভূমি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুয়েল আহমেদ,থানা অফিসার ইনচার্জ (ওসি)মো.রেজাউল করিম,উপজেলা কৃষি অফিসার মো.রেজাউল হক,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মো.আব্দুর রেজ্জাক, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.আক্তারুজামান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুস ছালাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ইমদদুল হক তালুকদার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো.মোয়াজ্জেম হোসেন,উপজেলা আনসার ভিডিপি অফিসার মোছাঃ রুবি আক্তার, ,দৌলতপুর সরকারী পি এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.মিজানুর রহমান প্রমুখ।

সম্প্রতি সংবাদ