ব্রেকিং নিউজ

বাংলাদেশ মানেই আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান…..ইউএনও রুহুল আমীন

editor ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মারুফ হোসেন, স্টাফ রিপোটার:১২ ডিসেম্বর-২০২০,শনিবার।
বাংলাদেশ মানেই আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাকে অবমাননা করা মানেই আমাদের হৃদয়ে আঘাত করা। আমি শুধু একজন প্রজাতন্ত্রের কর্মচারীই নই, এক জন মুক্তিযোদ্ধার সন্তান হিসাবে মেনে নিতে পারি না। “জাতির পিতার সম্মান, রাখবো মোরা অ¤øাণ” এ ¯েøাগান নিয়ে আজ শনিবার দুপুরে মানিকগঞ্জের শিবালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি অবমাননা প্রতিরোধে সরকাররি কর্মকর্তা ও কর্মচারী ফোরাম সমাবেশে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন শিবালয় উপজেল নির্বাহী কর্মকর্তা বিএম রুহুল আমীন রিমন । পরে উপজেলা চত্ত¡রে মানবন্ধনে সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারী,শিক্ষক, রাজনীতিবিদসহ দুইশতাধিক লোক অংশ গ্রহন করে।
ই্উএনও রিমন, বঙ্গবন্ধুকে দেশের আত্ম আখ্যা দিয়ে আরো বলেন , তিনি না হলে বাংলাদেশের জন্ম হতো না। আজ কিছু কুচক্রী মহল না বুঝে তার ভাস্কর্যের বিরোধিতা করছে। কুষ্টিয়ায় তার ভাস্কর্য় ভাঙ্গা হয়েছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। দেশের ১৭ কোটি মানুষের প্রানের স্পন্দ শেখ মুজিবুর রহমান নিয়ে কেউ কোন প্রকার অবমাননা করলে আপনারা যার যার জায়গা থেকে প্রতিবাদ গড়ে তুলবেন।
সমাবেশ ও মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন , উপজেলা চেয়ারম্যান মো. রেজাউর রহমান খান জানু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসিফ ইকবাল, সহকারী কমিশনার (ভুমি) ফারাশিদ বিন এনাম,ওসি ফিরোজ কবির, সমাজসেবা অফিসার পলাশ হুসাইন,ভাইস চেয়ারম্যান মিরাজ হোসেন লালন, পরিকল্পনা বাস্থবায়ন (পিআইও) অফিসার বাবু সুদেব রায়সহ প্রমুখ।

সম্প্রতি সংবাদ