জাতির পিতা শেখ মুজিবুর রহমানের প্রতি অবমাননার প্রতিরোধে মানিকগঞ্জে গণকর্মচারীদের সমাবেশ অনুষ্ঠিত

editor ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:১২ ডিসেম্বর-২০২০,শনিবার।

সারাদশের মতো মানিকগঞ্জেও আয়োজন করা হয়েছে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের প্রতি অবমাননার প্রতিরোধে গণকর্মচারীদের সমাবেশ। আজ (শনিবার) সকাল সাড়ে ১০টায় মানিকগঞ্জ জেলা শহরের মানিকগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে (বিজয় মেলার মাঠ) এই সমাবেশের আয়োজন করে মানিকগঞ্জ জেলা প্রশাসন।

মানিকগঞ্জের জেলা প্রশাসক এস এম ফেরদৌসের সভাপতিত্বে এবং অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত এই সমাবেশে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ শাহানা হক সিদ্দিকা, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ, নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) মো. আলী হোসাইন, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলী মাসুদ শেখ, সরকারী দেবেন্দ্র কলেজের অধ্যক্ষ ড. প্রফেসর রফিকুল ইসলাম তালুকদার, মো. গনপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আবু জাফর, কৃষি বিভাগের উপ-পরিচালক মো. শাহজাহান আলী বিশ্বাস।

জেলা প্রশাসক এস এম ফেরদৌস বলেন, ‘শেখ মুজিবুর রহমান কোন দলের সম্পদ নয়। তিনি দেশের সম্পদ। তিনি জাতির পিতা। আমাদের বক্তব্য হলো- জাতির পিতা একটি সাংবিধানিক বিষয়।জাতির পিতার সম্মান রক্ষা করা আমাদের সাংবিধানিক দায়িত্ব।এই সম্মানটি রক্ষা করার জন্য আমরা সরকারী কর্মচারীগন বাংলাদেশের সকল ম,নুষের সাথে একাত্মতা ঘোষণা করছি।সেই সাথে, আজকের সমাবেশের মাধ্যমে আমরা প্রতিক্রিয়াশীল সেই সব গোষ্ঠীকে জানিয়ে দিতে চাই, ধর্ম-বর্ণ নির্বিশেষে যেখান থেকেই আসুন না কেনো-জাতির পিতার প্রতি অসম্মান এই বাঙালী, এই দেশের কোনো মানুষ কিংবা বাঙালী এবং কোন গণকর্মচারী সহ্য করবে না।

সাড়ে ১০টা থেকে ১২টা পর্যন্ত চলমান এই সমাবেশে অংশ নেন জেলার সকল সরকারী অধিদপ্তরের প্রধানসহ সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা।

 

 

সম্প্রতি সংবাদ