ব্রেকিং নিউজ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে ঘিওরে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রতিবাদ ও মানববন্ধন

editor ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু ষ্টাফ রিপোর্টার :১২ ডিসেম্বর-২০২০,শনিবার।
‘জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান ’এই  শ্লোগানকে ধারন করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে আজ শনিবার সকালে মানিকগঞ্জের ঘিওর উপজেলা প্রশাসনের উদ্যোগে সকল কর্মকর্তা ও কর্মচারীরা প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তারের সভাপতিত্বে এ অনুষ্ঠান বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ সৌমেন চৌধুরী, ঘিওর থানা অফিসার ইনচাজ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ, থানা তদন্ত কর্মকর্তা মোঃ মহাব্বত, উপজেলা কৃষি কর্মকর্তা শেখ বিপুল হোসেন, মৎস্য কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন, সমাজ সেবা কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ইমরান হোসেন, প্রকৌশলী মোঃ সাজ্জাকুর রহমান, পল্লী বিদ্যুতের ডিজিএম মোঃ মাহাবুবুর রশীদ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন কর্মকর্তা মোঃ আঃ সাত্তার মোল্লা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এবিএম আব্দুল হান্নান, ঘিওর প্রেক্লাবের সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হাসিনা আক্তার পারভীন, নন গেজেটেড কর্মচারী কল্যান সমিতির সভাপতি আবুল আজাদ হোসেন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী ও অফিসার ক্লাব এর সাধারন সম্পাদক মোঃ দবিরুল ইসলাম।
উল্লেখ্য এই প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠানে উপজেলার সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। বক্তরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরকারী জঙ্গী মৌলবাদী, সাম্প্রদায়িক ও স্বাধীনতাবিরোধী গোষ্ঠীর বিরুদ্ধে সজাগ থাকার আহবান জানান। এবং দোষীদের অবিলম্বে গ্রেফতারের জোর দাবি করেন।

 

সম্প্রতি সংবাদ