ব্রেকিং নিউজ

শুভার্থী ও সহকর্মীদের ভালোবাসায় সিক্ত গোয়ালন্দের নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোস্তফা মুন্সি 

editor ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

আবুল হোসেন, রাজবাড়ি  প্রতিনিধি :১২ ডিসেম্বর-২০২০,শনিবার।
গোয়ালন্দ উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সি নির্বাচিত হওয়ার পর থেকে ভোটার ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন।
গত ১০ ডিসেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিত উপ-নির্বাচনে তিনি বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। এ বিজয়কে তিনি জনগণের বিজয় বলে আখ্যায়িত করে তিনি উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।
 নির্বাচিত হওয়ার পরদিন ১১ ডিসেম্বর শুক্রবার তিনি স্বাধীনতার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ এবং সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে গোয়ালন্দের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করেন।
এদিকে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে নানা শ্রেণি-পেশার মানুষ ও সাধারণ ভোটাররা এসে তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করছেন ।
 শনিবার দুপুরে উপজেলার দৌলতদিয়া  ইউনিয়নের দুর্গম চর কুশাহাটা থেকে সাধারণ ভোটাররা ট্রলারযোগে আসেন তার সাথে সৌজন্য সাক্ষাৎ করতে। এ সময় তারা চেয়ারম্যানকে ফুলেল শুভেচছায় সিক্ত করেন।অন্যান্য অঞ্চল থেকেও নানা শ্রেনীর মানুষ আসেন তাকে শুভেচ্ছা জানাতে।
 একইদিন দুপুরে নব নির্বাচিত চেয়ারম্যানকে ফুল দিয়ে ও কেক কেটে শুভেচ্ছা জানান তার নির্মিত শিল্প প্রতিষ্ঠান  মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিঃ এর কর্মকর্তা -কর্মচারিরা।
এ সময় উপস্থিত ছিলেন মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিঃ এর পরিচালক মোঃ সেলিম মুন্সি, জিএম মোঃ মফিজ মুন্সি, প্রোডাকশন ম্যানেজার মোঃ হাসমত আলী, ফ্যাক্টরি ম্যানেজার সন্জিব কুমার, হিসাবরক্ষক মোঃ নুর ইসলাম, মানব সম্পদ এডমিন সৌরভ খান,ষ্টোর অফিসার মোঃ পিন্টু,ষ্টোর ইনচার্জ ইকরামুল কবির,কম্পিউটার অপারেটর নূর রকি,এডমিন শারমিন আক্তার প্রমূখ।

সম্প্রতি সংবাদ