ব্রেকিং নিউজ

বিএনপি প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের অভিযোগ

editor ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ১৪ ডিসেম্বর-২০২০,সোমবার।
মানিকগঞ্জে বিএনপির মেয়র প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাঙচুর ও পোষ্টার ছেড়ার অভিযোগ ওঠেছে প্রতিপক্ষ প্রার্থীরা কর্মীসর্মথকদের বিরুদ্ধে। বিএনপি প্রার্থী আতাউর রহমান সোমবার জেলা নির্বাচন অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছেন। প্রতিপক্ষ প্রার্থী আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী রমজান আলী বিএনপির নির্বাচনী ক্যাম্প ভাংচুরের সাথে তার কোন কর্মী সর্মথকরা জড়িত নয় বলেও রিটানিং অফিসার বলেছেন বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বিএনপি প্রার্থী আতাউর রহমান লিখিত অভিযোগে বলেছেন, মানিকগঞ্জ শহরের বিএনপির কার্যালয়ের পাশেই নির্বাচনীয় ক্যাম্প করেন । রোববার রাতের কোন এক সময় প্রতিপক্ষ নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মো.রমজান আলীর কর্মী সর্মথকরা তার নির্বাচনী ক্যাম্প ভাঙচুর ও পোষ্টার ছিড়ে ফেলেছে। এছাড়াও বিভিন্ন স্থানে নৌকা প্রতীকের কর্মী সর্মথকরা ধানের শীষ প্রতীকের কর্মীদের ভয়ভীতি দেখাচ্ছেন ও এবং পোষ্টার লাগানোর কাজে বাধা দিচ্ছে।
অভিযোগ অস্বীকার করে নৌকা প্রতীকের প্রার্থী মো.রমজান আলী বলেন, ধানের শীর্ষ প্রতীকের কর্মীরাই তাদের ক্যাম্প ভাঙচুর করেছে। আমাদের কোন কর্মী কাউকে ভয়ভিতি ও ভাংচুরের সাথে জড়িত নয়।
জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার শেখ মুহাম্মদ হাবিবুর রহমান জানান, নির্বাচনী ক্যাম্প ভাঙচুর ও পোষ্টার ছেড়া এবং বিএনপির কর্মী সর্মথকের ভয়ভিতির বিষয়ে বিএনপির মেয়র প্রার্থীআতাউর রহমান লিখিত অভিযোগ করেছেন। অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে।

সম্প্রতি সংবাদ