ব্রেকিং নিউজ

দৌলতপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

editor ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক: ১৬ ডিসেম্বর-২০২০,বুধবার।
মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হচ্ছে। বুধবার (১৬ ডিসেম্বর) উপজেলা প্রশাসনের আয়োজনে সূর্যোদয়ের সাথে উপজেলা পরিষদ চত্ত¡রে ৩১ বার তোপধ্বনি, মুক্তিযুদ্ধে শহীদদের স্মৃতিফলকে পুষ্প্যস্তবক অর্পণ করেন ।

 

পুষ্প্যস্তবক অর্পণ করেন,উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদ,মুক্তিযোদ্ধা সংসদ, থানা পুলিশ,উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,মহিলা আওয়ামীলীগ,হাসপাতাল, সরকারী মতিলাল ডিগ্রী কলেজ,সরকারি পি.এস উচ্চ বিদ্যালয়,বালিকা উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন সামাজিক সংগঠন।

 

পরে জাতির জনক বঙ্গবন্ধু এবং শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়েছে। সরকারি, বেসরকারি এবং মুক্তিযোদ্ধা সংসদে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে।

 

 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম রাজা,উপজেলা নির্বাহী অফিসার মো: ইমরুল হাসান,সহকারী কমিশনার(ভূমি) জুয়েল আহমেদ,থানা অফিসার মো: রেজাউল করিম,উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. মোহাম্মদ বাহা উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যড: আজিজুল হক, সাবেক সাধারন সম্পাদক ফরিদ আহম্মেদ, সাধারণ সম্পাদক আব্দুল কদ্দুছ, যুগ্ন সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন ও মো.শওকত আলী, আখিনুল ইসলাম চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আনিসু রহমান টিটু,,আওয়ামীলীগ নেতা মো. শামছুর রহমান শাহীন, মহিলা আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদক তানিয়া আক্তার, উপজেলা ছাএলীগের সভাপতি ইঞ্জিনিয়ার নাছির উদ্দিন ও সাধারণ সম্পাদক মো.আতোয়ার রহমান,কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ হাসান,সাধারন সম্পাদক সাদিকুর  রহমান শাওন  প্রমুখ ।
সকল মসজিদে বাদ জোহর ও মন্দির অন্যান্য ধর্মীয় উপসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা, হাসপাতালে উন্নতমানের খাবার পরিবেশন। বিভিন্ন পতাকা দ্বারা সজ্জিতকরণ, পাঁচটায় মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

 

সম্প্রতি সংবাদ