ব্রেকিং নিউজ

পাংশায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত

editor ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ঃ১৬ ডিসেম্বর-২০২০

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বুধবার ১৬ ডিসেম্বর সকালে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস-২০২০ উদযাপিত হয়েছে। এ উপলক্ষে সকাল সাড়ে ৮টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ, বিজয় দিবসের মিছিল, উপজেলা পরিষদ চত্বরে বেদীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ, আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পাংশা সরকারী কলেজের অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এ.এফ.এম শফীউদ্দিন (পাতা), পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র-সহসভাপতি দীপক কুমার কুন্ডু, বাবুপাড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি ও বাবুপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কাশেম সরোয়ার, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক জালাল উদ্দিন বিশ্বাস, আওয়ামী লীগ নেতা সুব্রত কুমার দাস সাগর, স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাকিম রুমী, পৌরসভার কাউন্সিলরবৃন্দ এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মহান বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষে আওয়ামী লীগ নেতৃবৃন্দ দলীয় কার্যালয়ে এবং উপজেলা পরিষদ বেদীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
আলোচনা সভায় রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের নেতৃত্বে দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন নেতৃবৃন্দ।
(ক্যাপশন ঃ পাংশায় বুধবার সকালে মহান বিজয় দিবস-২০২০ উপলক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শহরে বিজয় দিবসের মিছিল বের করে)

সম্প্রতি সংবাদ