ব্রেকিং নিউজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাল থাকলে বাংলাদেশ ভাল থাকবে—নাঈমুর রহমান দুর্জয়

editor ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু ষ্টাফ রিপোর্টার:১৭ ডিসেম্বর-২০২০,বৃহস্পতিবার।
মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাল থাকলে বাংলাদেশ ভাল থাকবে। আপনারা সকলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। করোনা ভাইরাসের মধ্যে প্রধানমন্ত্রী আপনাদের কথা চিন্তা করে শীত বস্ত্র বিতরনের ব্যবস্থা করেছেন। শীতের তীব্রতা বাড়ছে আপনারা সবাই সাবধানে থাকবেন। মাস্ক ব্যবহার ও সামাজিক নিরাপত্তা মেনে চলবেন। আপনারা পর্যায়ক্রমে সকল প্রকার সুযোগ সুবিধা পাবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেকটি ক্ষেত্রে সমাধান দিচ্ছেন।
আজ বৃহস্পতীবার বিকালে ঘিওর ডি,এন হাই স্কুল মাঠ প্রাঙ্গনে এবং পয়লা ইউনিয়নের শ্রীধরনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে সামাজিক নিরাপত্তা মেনে দুঃস্থ, অসহায় ও শীতার্তদের লোকজনের মাঝে কম্বল বিতরনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
ঘিওর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু মোঃ তায়েবুর রহমান টিপু, ঘিওর থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ ইকরামূল ইসলাম খবির, আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু, যুগ্ন সম্পাদক আব্দুল মতীন মুসা, মোঃ আতোয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক আলী ইকবাল বাহার ভিপি শামীম, দপ্তর সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ, মহীলা ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা, পয়লা ইউপি চেয়ারম্যান মোঃ হারুন অর রশীদ, ঘিওর ইউপি চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল, পয়লা ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ সামিউল প্রধান, উপজেলা যুবলীগের সভাপতি বাবুল বেপারী ও জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ ছানোয়ার হোসেন প্রমুখ।
প্রধান অতিথি নাঈমুর রহমান দুর্জয় বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন দেখেছিলেন সেই স্বপ্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়নের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।
উল্লেখ্য,ঘিওর ডি, এন হাই স্কুল মাঠ প্রাঙ্গনে ৫৫০টি দুঃস্থ অসহায় ও শীতার্তদের মধ্যে এবং পয়লা ইউনিনের শ্রীধরনগর গ্রামের ৫০০টি পরিবারের মধ্যে প্রধান অতিথি এ এম নাঈমুর রহমান দুর্জয় কম্বল বিতরন করেন।

সম্প্রতি সংবাদ