ব্রেকিং নিউজ

নাগরপুরে মাদক ব্যবসায়ী ও প্রতারক রহিজ উদ্দিন ভিক্কার বিরুদ্ধে মানববন্ধন

editor ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ১৮ ডিসেম্বর-২০২০,শুক্রবার।
এলাকায় বিভিন্ন অপকর্মের মূলহোতা চিহ্নিত মাদক ব্যবসায়ী ও প্রতারক রহিজ উদ্দিন ভিক্কার দৃষ্ঠান্ত মূলক শাস্তি ও গ্রেফতারের দাবীতে টাঙ্গাইলের নাগরপুরে মানববন্ধন করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার ভাদ্রা ইউনিয়নের চাষাভাদ্রা মোড়ে ভুুুুুুুুুুুুুুুুক্তভোগী ও এলাকাবাসীর উদ্যোগে টাঙ্গাইল-আরিচা মহা সড়কে এ মানববন্ধন করেন। মানববন্ধনে উপস্থিত ছিলেন ভাদ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হাবিব, ইউপি সদস্য মো. বেলাল সরদার, মহিলা ইউপি সদস্য গোলোনুর বেগম সহ এলাকার শত শত নারী পুরুষ অংশ নেন।

ভুক্তভোগী মোছা. লিজা আক্তার, আলহাজ, আফছার উদ্দিন মোল্লা, সেলিম, আমজাদ হোসেন ও আহাম্মদ সহ আরো অনেকেই জানান, রহিজ উদ্দিন এলাকার সহজ সরল ও হতদরিদ্রদের টার্গেট করে বিভিন্ন লোভ লালসা ও মামলার ভয় দেখিয়ে অর্থ হাতিয়ে নেয়। তার জাল দলিলের ফাঁদে পড়ে এলাকার অনেক লোকজন আজ পথে বসেছে। ভিক্কা একজন চিহ্নিত মাদক ব্যবয়াসী সে এলাকার যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে। তার বিরুদ্ধে থানায় অভিযোগ করলে পুলিশ প্রশাসন কোন ব্যবস্থা না নেওয়ায় তার দৌরাত্ব দিন দিন বেড়ে চলছে। প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের কাছে বিভিন্ন অপকর্মের হোতা চিহ্নিত মাদক ব্যবসায়ী ও প্রতারক রহিজ উদ্দিন ভিক্কার দৃষ্ঠান্ত মূলক শাস্তির দাবী করছি।

ভাদ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হাবিব বলেন, আমি লোক মারফত জানতে পারি ভাদ্রা ইউনিয়নের চাষাভাদ্রা গ্রামের রহিজ উদ্দিন ভিক্কা দীর্ঘ দিন ধরে বিভিন্ন অপকর্ম ও প্রতারনা করে আসছে । এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে বিষয়টি গুরুত্ব সহকারে দেখার জন্য পুলিশ প্রশাসনকে অনুরোধ করছি।

ইউপি সদস্য বেলাল সরদার বলেন, নাগরপুর থানায় তার বিরুদ্ধে দুটি অভিযোগ রয়েছে। সে ইতিপূর্বে মাদকের মামলায় হাজত খাটে। তার অপকর্ম ও অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে থানায় অভিযোগ করলে পুলিশ প্রশাসন পদক্ষেপ নিতে শুধুই কালক্ষেপন করে যাচ্ছে। রহিজ উদ্দিন ভিক্কার হাত থেকে বাঁচতে নিরুপায় হয়ে এলাকাবাসী তার শাস্তির দাবীতে রাস্তায় দাড়িয়েছে।

সম্প্রতি সংবাদ