ব্রেকিং নিউজ

রাণীশংকৈলে মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

editor ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মাহাবুব আলম রাণীশংকৈল ( ঠাকুরগাও) প্রতিনিধি :১৯ ডিসেম্বর-২০২০

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১৯ ডিসেম্বর শনিবার মুক্তিযুদ্ধের চেতনা বিষয়ক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থি সমাজ এর আয়োজন করে।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি)শিক্ষার্থি এ জেড এম বর্ণির সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জান। বিশেষ সম্মানিত অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন ও জেলা পরিষদ সদস্য আবুল কাসেম।

এ ছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক-সামাজিক নেতা,মুক্তিযোদ্ধা, শিক্ষক,ছাত্র-ছাত্রি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। ঐ অতিথিরা ছাড়াও বক্তব্য দেন-
শিক্ষার্থি রেহানুর রশিদ, নুশরাত নাসের জয়িতা, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমার, রিয়াজুল ইসলাম ও আবুল হোসেন, প্রবীণ আ’লীগ নেতা আব্বাস আলি,ওসি এস এম জাহিদ ইকবাল প্রমুখ।

বক্তারা বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা সর্বস্তরে ছড়িয়ে দেয়ার এবং স্বাধীনতা বিরোধি মৌলবাদিদের ব্যাপারে সতর্ক থাকার জন্য সকলের প্রতি আহবান জানান।
পরে বঙ্গবন্ধুর উপর কুইজ প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন বাকৃবি শিক্ষার্থি মঈন নাদিম আল মুন্না।

সম্প্রতি সংবাদ