ব্রেকিং নিউজ

নওগাঁয় চলন্ত ট্রাকের চাপায় দাঁড়িয়ে থাকা এক ভটভটি আরোহী’র মর্মান্তিক মৃত্যু ঃ দু’টি দোকান ক্ষতিগ্রস্থ

editor ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ প্রতিনিধি :২১ ডিসেম্বর-২০২০,সোমবার।

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ৬টায় শহরের দয়ালের মোড়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা মাছ বোঝাই ভটভটিকে দ্রæতগামী একটি ট্রাক ধাক্কা দিলে এই দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীর উদ্ধৃতি দিয়ে নওগাঁ সদর থানার অফিসার্স ইনচার্জ মোঃ সোহরাওয়ার্দী হোসেন জানিয়েছেন জেলার মহাদেবপুর উপজেলার শিবরামপুর গ্রাম থেকে ভটভটি ভর্তি মাছ নিয়ে নওগাঁ বাজারে আসছিল। ঐ গ্রামের আলহাজ্ব আত্তাব আলীর পুকুরের মাছ নিয়ে মোঃ ইদ্রিস আলী ভটভটির চালক শামীমের সাথে আসার পথে ঘটনার সময় দয়ালের মোড়ে পানি পান করার জন্য দাঁড়িয়েছিল।

এ সময় বিপরীত দিক থেকে বালু ও পাথর পরিবহনের কাজে ব্যবহৃত একটি ড্রাম ট্রাক দ্রæত গতিতে ঘটনাস্থল অতিক্রমের সময় নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার ডিভাইডার পিলারাগুলো ভেঙ্গে দাঁড়িয়ে থাকা মাছ বোঝাই ভটভটিকে চাপা দিয়ে পাশের একটি ঔষধের দোকানে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই ভটভটির আরোহী উক্ত ইদ্রিস (৫০)-এর মৃত্যু হয়। ভটভটিতে থাকা মাছগুলো রাস্তায় ছড়িয়ে পড়ে। ভাগ্যক্রমে ভটভটির চাল শমীম অক্ষত আছেন। নিহত ইদ্রিস আলী শিবরাম পুর গ্রামের মৃত তছির উদ্দিনের পুত্র।

এদিকে ট্রাক ঢুকে পড়ায় একটি ঔষধের দোকান এবং ট্রাক চাপায় ভটভটির ধাক্কায় একটি ফলের দোকান ক্ষতিগ্রস্থ হয়েছে। নওগাঁ সদর থানার পুলিশ নিহত ইদ্রিস আলীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। এ ব্যপারে নওগাঁ সর মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে।#

সম্প্রতি সংবাদ