পৌর নির্বাচন মানিকগঞ্জে নৌকার প্রচারণায় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি

editor ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ২৩ ডিসেম্বর-২০২০,বুধবার।
আসন্ন ২৮ ডিসেম্বর মানিকগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকার পক্ষ ভোট চেয়ে প্রচারনা চালিয়েছেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ। বুধবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে তিনি এ প্রচারনা চালান।
সন্ধ্যায় মানিকগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গন থেকে নৌকার পক্ষে নির্বাচনী মিছিল বের হয়ে। মিছিলটি শহীদ রফিক সড়ক প্রদক্ষিণ করে জেলা ক্রীড়া সংস্থার সামনে গিয়ে শেষ হয়। পরে দলীয় নেতকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন ওয়ার্ডের সাধারন মানুষের কাছে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ নৌকার পক্ষে ভোট চেয়ে প্রচারণা চালান।
এ সময় তিনি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আওয়ামীলীগের আমলে উন্নয়নের জোয়ার এসেছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থী রমজান আলীকে বিজয়ী করতে হবে। নৌকার প্রার্থী বিজয় না হলে এলাকার উন্নয়ন থমকে যাবে।
এ সময় পৌর নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো.রমজান আলী,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠকি সম্পাদক ন‚রুল ইসলাম রাজাসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

#

সম্প্রতি সংবাদ