ব্রেকিং নিউজ

পাংশা পৌরসভা নির্বাচন মনোনয়ন প্রত্যাশী ৬ নেতার ঐক্যমত\ মেয়র মাসুদ বিশ্বাস নৌকা প্রতীক পাচ্ছেন!

editor ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :২৩ ডিসেম্বর-২০২০,বুধবার।

তৃতীয় ধাপের তফসিলে আসন্ন পাংশা পৌরসভা নির্বাচন নিয়ে সরব হয়ে উঠছে রাজনৈতিক মহল। আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির নেতারা দলীয় মনোনয়নের জন্য তৎপর হয়েছেন। তবে সবার নজর এখন আওয়ামী লীগের দিকে। আওয়ামী লীগ থেকে কে নৌকা প্রতীক পাচ্ছেন তা নিয়ে কৌতুহলের সৃষ্টি হয়েছে। বর্তমান মেয়র আব্দুল আল মাসুদ দ্বিতীয়বারের মত নৌকা প্রতীক পাচ্ছেন এমন ধারণাই রাজনৈতিক মহলে আলোচিত হচ্ছে। সে আলোকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ৭জন নেতার মধ্যে পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাংশা পৌরসভার বর্তমান মেয়র আব্দুল আল মাসুদ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. এএফএম শফীউদ্দিন (পাতা), পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার (অতুর), পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি দীপক কুমার কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ ও পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ দলীয় মনোনয়নের ক্ষেত্রে একমত হয়েছেন। ঐক্যমতের ভিত্তিতে আব্দুল আল মাসুদ ও ওদুদ সরদার (অতুর) গত মঙ্গলবার ২২ ডিসেম্বর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দলীয় কার্যালয়ে মনোনয়নের আবেদন ফরম জমা দিয়েছেন। এছাড়া পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র ওয়াজেদ আলী মন্ডলও একই দিন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দলীয় কার্যালয়ে মনোনয়নের আবেদন ফরম জমা দিয়েছেন।
এ ব্যাপারে পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি দীপক কুমার কুন্ডু বলেন, আওয়ামী লীগের দলীয় মনোনয়নের ব্যাপারে আমরা ৬জন প্রার্থী পরস্পর ঐক্যমতে পৌঁছেছি। সে আলোকেই বর্তমান মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস এবং পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার (অতুর) আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দলীয় কার্যালয়ে নেতৃবৃন্দের সাথে নিয়ে তারা তাদের মনোনয়নের আবেদন ফরম জমা দিয়েছেন।
এদিকে, দ্বিতীয়বারেরমত পৌরসভার মেয়র পদে মনোনয়নের ব্যাপারে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং রাজবাড়ী-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দের উপর পূর্ণ আস্থা রয়েছে বলে জানান মেয়র আব্দুল আল মাসুদ।
প্রসঙ্গত ঃ তৃতীয় ধাপের তফসিলে পাংশা পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্থানীয় ভাবে ৭জন আবেদন ফরম সংগ্রহ করেছিলেন।

সম্প্রতি সংবাদ