ব্রেকিং নিউজ

পাংশায় আকস্মিক ভাবে সেটেলমেন্ট অফিস পরিদর্শনে জোনাল অফিসার

editor ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ঃ২৪ ডিসেম্বর -২০২০,বৃহস্পতিবার।

ফরিদপুরের জোনাল সেটেলমেন্ট অফিসার মোহাম্মদ আব্দুল কাদের শেখ বৃহস্পতিবার ২৪ ডিসেম্বর সকাল ১১টায় আকস্মিকভাবে পাংশা উপজেলা সেটেলমেন্ট অফিস পরিদর্শন করেন। জেএল ২০৩ নং নারায়নপুর মৌজার চ‚ড়ান্ত প্রকাশনা উপলক্ষে ভ‚মি মেলা কার্যক্রমে নির্ধারিত ৫০০ টাকা মূল্যে নকশা ও ১০০ টাকা মূল্যে পর্চা/খতিয়ান প্রদান এবং কারো নকশা ও পর্চা/খতিয়ানে কোনো কিছু ভুল ছাপা হলে তা সংশোধনের জন্য ৭দিনের মধ্যে নির্ধারিত ফর্মে অত্র অফিসে আবেদনের বিষয়ে গুরুত্বারোপ করেন তিনি। কোনো ব্যক্তি যেন সেটেলমেন্ট অফিসে হয়রানীর শিকার না হয় সে বিষয়ে স্বচ্ছতার সাথে সংশ্লিষ্ট কর্মকর্তাদের দায়িত্ব পালনের দিকনির্দেশনা প্রদান করেন জোনাল সেটেলমেন্ট অফিসার মোহাম্মদ আব্দুল কাদের শেখ। তার আকস্মিক পরিদর্শনে উপস্থিত লোকজন অভিভ‚ত হয় এবং অত্র দপ্তরে আলোড়ন সৃষ্টি করে। উপস্থিত লোকজনের সমস্যা জেনে তিনি তাৎক্ষণিক প্রয়োজনীয় পরামর্শ প্রদান করেন।
এ সময় পাংশা সেটেলমেন্ট অফিসের সাব-এএসও মোঃ রেজাউল করিম, সার্ভেয়ার আবুল বাশার ও পেশকার সেলিনা মোরশেদসহ সেটেলমেন্ট অফিসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
(ক্যাপশন ঃ ফরিদপুরের জোনাল সেটেলমেন্ট অফিসার মোহাম্মদ আব্দুল কাদের শেখ বৃহস্পতিবার ২৪ ডিসেম্বর সকাল ১১টায় আকস্মিকভাবে পাংশা উপজেলা সেটেলমেন্ট অফিস পরিদর্শন করেন)

সম্প্রতি সংবাদ