ব্রেকিং নিউজ

পাংশা পৌরসভা নির্বাচনে সংরক্ষিত ওয়ার্ডে ৮ সাধারণ ওয়ার্ডে ২৭ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

editor ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ঃ২৪ ডিসেম্বর=২০২০,বৃহস্পতিবার।

তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য পাংশা উপজেলা নির্বাচনে তফসিল ঘোষণার পর থেকে বৃহস্পতিবার ২৪ ডিসেম্বর পর্যন্ত উপজেলা নির্বাচন অফিস থেকে সংরক্ষিত ৩টি ওয়ার্ডের ৮ জন এবং সাধারণ ৯টি ওয়ার্ডের ২৭জন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
মনোনয়নপত্র সংগ্রহকারী প্রার্থীরা হলেন, সংরক্ষিত ১নং ওয়ার্ডে মমতাজ বেগম (দুইবার নির্বাচিত কাউন্সিলর) ও লাইলী বেগম, সংরক্ষিত ২নং ওয়ার্ডে রাশিদা ইয়াসমিন ( পরপর দুইবার নির্বাচিত কাউন্সিলর), জেসমিন আক্তার ও জোসনা বেগম, সংরক্ষিত ৩নং ওয়ার্ডে দুর্গা রানী পাল (বর্তমান কাউন্সিলর), মনোয়ারা বেগম ও সেফালী বেগম।
সাধারণ ১নং ওয়ার্ডে ছোরাপ মন্ডল ও নাদের হোসেন, ২নং ওয়ার্ডে সোহেল মাহমুদ, সাহেব আলী মন্ডল, এএম মমিনুল ইসলাম, রবিউল ইসলাম বাবু ও আব্দুল মোতালেব মোল্লা (পরপর তিনবার নির্বাচিত কাউন্সিলর), ৩নং ওয়ার্ডে নাসির উদ্দিন খান, ৪নং ওয়ার্ডে রাজিবুল হাসান, সামছুল প্রামানিক, জালাল উদ্দিন, রাম দাস দত্ত ও হাবিবুর রহমান, ৫নং ওয়ার্ডে কুদ্দুস আলী মন্ডল, আব্দুল আলীম মুন্সী (বর্তমান কাউন্সিলর) ও তাজুল ইসলাম, ৬নং ওয়ার্ডে রিপন খান, কোরবান আলী চৌধুরী, শফিকুল ইসলাম ও বাদশা মন্ডল (পরপর দুইবার নির্বাচিত কাউন্সিলর), ৭নং ওয়ার্ডে হাবিবুর রহমান, খোন্দকার মাহবুব, আব্দুর রাজ্জাক (রাজা) ও আবুল হোসেন শেখ (পরপর তিনবার নির্বাচিত কাউন্সিলর), ৮নং ওয়ার্ডে আল মাসুদ এবং ৯নং ওয়ার্ডে মোহাম্মদ সাবু ও বর্তমান কাউন্সিলর ওয়াহাব সরদার। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৩১ ডিসেম্বর-২০২০, মনোনয়নপত্র বাছাই ৩ জানুয়ারী-২০২১ এবং ভোটগ্রহণ ৩০ জানুয়ারী-২০২১।
পাংশা উপজেলা নির্বাচন অফিসার মোঃ আঃ আলীম জানান, নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নির্বাচনের জন্য ৯টি কেন্দ্র নির্ধারণ করা হয়েছে। তা হলো- পাংশা শাহ জুঁই কামিল মাদরাসা, মৌকুড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়, পাংশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়, পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয়, ডাঃ আব্দুল কাদের বালিকা দাখিল মাদরাসা, পাংশা পৌরসভা কার্যালয়, কাজী আব্দুল মাজেদ একাডেমী, পাংশা জামিয়া আরাবিয়া কওমী মাদরাসা ও মৈশালা দারুল উলুম মোহাম্মাদিয়া দাখিল মাদরাসা।

সম্প্রতি সংবাদ