ব্রেকিং নিউজ

এশিয়ান টেলিভিশনের শ্রেষ্ঠ প্রতিনিধি হলেন  সৈয়দপুরের সাদিকুল ইসলাম 

editor ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ২৫ ডিসেম্বর-২০২০,শুক্রবার।
দেশের বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল “এশিয়ান টেলিভিশন”র ২০২০ সালের প্রচারিত সংবাদের ভিত্তিতে শ্রেষ্ট প্রতিনিধি হয়েছেন নীলফামারী জেলা প্রতিনিধি সাদিকুল ইসলাম।
শুক্রবার (২৫ ডিসেম্বর ) দুপুরে ঢাকার নিকেতনে এশিয়ান টেলিভিশনের প্রধান কার্যলয়ে প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠানের আয়োজন করা হয়।  এই অনুষ্ঠানে স্থানীয় প্রশাসনের তথ্যসমৃদ্ধ ও বস্তুনিষ্ঠ প্রতিবেদনের জন্য সাম্প্রতিক ঘটনা প্রবাহ ক্যাটাগরিতে তাঁকে সেরা প্রতিবেদক হিসাবে  “এশিয়ান টেলিভিশন প্রতিনিধি সম্মেলন ২০২০ এর শুভেচ্ছা স্বারক” প্রদান করেন এশিয়ান টিভি’র ব্যবস্থাপনা পরিচালক (এমডি)  আলহাজ মোঃ হারুন আর রশিদ সি আইপি সহ অতিথিবৃন্দ।
জানা গেছে , এশিয়ান টেলিভিশনে প্রচারিত প্রতিবেদন গুলো জুরিবোর্ডের মাধ্যেমে যাচাই-বাছাই করে পাঁচটি ক্যাটাগরিতে সেরা প্রতিবেদক নির্বাচিত প্রত্যেককে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
উল্লেখ্য, সাদিকুল ইসলাম নীলফামারীর সৈয়দপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সদস্য এবং প্রিয়বিডি ডটকম ও সাপ্তাহিক সকালের ‘প্রবাহ পত্রিকার নির্বাহী সম্পাদক। এছাড়াও ‘চ্যানেল এস’ এর জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছে। সে দীর্ঘ দিন থেকে সাংবাদিকতায় জড়িত এবং সফলতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে চলেছে।

সম্প্রতি সংবাদ